শিরোনাম
বিএনপি কার্যালয় ভাঙচুরের অভিযোগে বরিশাল যুবদলের ৬ নেতা বহিষ্কার
প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০২০, ০৯:২৬
বিএনপি কার্যালয় ভাঙচুরের অভিযোগে বরিশাল যুবদলের ৬ নেতা বহিষ্কার
মাসুদ হাসান মামুন, সহদেব শর্মা, তরিকুল ইসলাম ঝুনু ও বশির আহম্মেদ
বরিশাল প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নিজ সংগঠনের সভা পণ্ড করতে হামলা ও বিএনপি কার্যালয় ভাঙচুরের অভিযোগে বরিশাল মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুনসহ ৬ নেতাকে বহিষ্কার করা হয়েছে।


যুবদলের কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে শনিবার (২৬ ডিসেম্বর) রাত ১০টার দিকে বিষয়টি জানানো হয়েছে।


দুলাল জানান, সংগঠনের শৃঙ্খলাবিরোধী কার্যকলাপে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে, যুবদলের কেন্দ্রীয় কাযনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক সংগঠন থেকে তাদেরকে বহিষ্কার করা হয়েছে। যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ইতোমধ্যে এই আদেশ কার্যকর করেছেন।


বহিষ্কৃত অন্যরা হলেন- মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাহাত, সহ-সাধারণ সম্পাদক সহদেব শর্মা ও আল আমিন, দফতর সম্পাদক তরিকুল ইসলাম ঝুনু ও প্রচার সম্পাদক বশির আহম্মেদ।


বরিশাল জেলা ও মহানগর যুবদলের কয়েকজন নেতা জানান, যুবদলের আসন্ন কর্মীসভা উপলক্ষে গত শুক্রবার রাতে নগরীর সদর রোড টাউনহল সংলগ্ন বিএনপি কার্যালয়ে প্রস্তুতি সভার আয়োজন করে মহানগর যুবদল। প্রস্তুতি সভা পণ্ড করতে হামলার পাশাপাশি এসব নেতার বিরুদ্ধে যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জাহান ও সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান পলাশের ওপর হামলা ও বিএনপি কার্যালয়ে ভাঙচুর করার অভিযোগ আছে। যুবদলের পদে থেকেও নিজ সংগঠনের প্রস্তুতি সভা পণ্ড করতে হামলা ও বিএনপি কার্যালয় ভাঙচুরের ঘটনায় দলে সমালোচনার ঝড় বয়ে যায়।


তারা আরো জানান, যুবদলের কেন্দ্রীয় নেতারা বিষয়টি জানতে তাদেরকে সংগঠন থেকে বহিষ্কার করেছেন। বহিষ্কৃতরা বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের অনুসারী বলে জানান তারা।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com