শিরোনাম
সরকার অদ্ভুত নির্বাচনী প্রক্রিয়ায় ক্ষমতায় আছে: রিজভী
প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২০, ১৬:৪৫
সরকার অদ্ভুত নির্বাচনী প্রক্রিয়ায় ক্ষমতায় আছে: রিজভী
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি’র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, এই সরকার অদ্ভুত নির্বাচন প্রক্রিয়ায় জনগণকে পাত্তা না দিয়ে সাড়ে ১২ বছর ধরে তারা জোর করে ক্ষমতায় আছে এবং কিম্ভুতকিমাকার নির্বাচন কমিশন গঠন করে রাতের অন্ধকারে তারা নির্বাচন করে। নির্বাচন কমিশন পুর্ণগঠন এবং তাদের পদত্যাগের জন্য তারা কথা বলেছে। এরমধ্যে বোঝা যায় যে, দেশে গণতন্ত্র ধ্বংস করার জন্য গণতন্ত্রের মৌলিক অধিকারগুলোও ধ্বংস করেছে।


বুধবার (২৩ ডিসেম্বর) দুপুরে কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে বিএনপি’র প্রার্থী শফিকুল ইসলাম বেবুর পক্ষে ধানের শীষ প্রতীকের প্রচারণা চালানোর সময় এসব কথা বলেন।


ইভিএমএ ভোট গ্রহনের বিষয়ে তিনি বলেন, এটি একটি জালিয়াতির পদ্ধতি। যে সরকার সুষ্ঠ নির্বাচন দেয় না সে যদি কোন যন্ত্র বা মেশিন বসায় সেখানে যে আন্তরীকতা থাকবে সেটা আমরা বিশ্বাস করি না।


মুক্তিযোদ্ধা বিষয়ে তিনি বলেন, ওবায়দুল কাদের সাহেব বলেছেন মুক্তিযোদ্ধার পক্ষ-বিপক্ষ নিয়ে বিএনপিতে দ্বন্দ চলছে। মুক্তিযোদ্ধাদের শোকজ করছে। মনের পীড়া নির্বিত্ত করা জন্য তিনি বিএনপির উপর অভিযোগ দিচ্ছেন। ১৯৭২-১৯৭৫ সাথে ক্ষমতায় থাকাকালীন সিরাজ শিকদার কি রাজাকার ছিল না মুক্তিযোদ্ধা ছিল। আপনাদের ক্ষমতায় থাকায় অবস্থায় মুক্তিযোদ্ধা সিরাজ শিকদারকে হত্যা করেছেন। আপনারা জাসদ এবং সর্বহারা পার্টির অসংখ্য নেতাকর্মীকে আপনারা হত্যা করেছেন। মুক্তিযোদ্ধা হত্যা শুরুই করেছেন এই আওয়ামী লীগ এখন তারাই বড় বড় কথা বলছেন।


তিনি আরো বলেন, ওবায়দুল কাদের সাহেব জেলে ছিলেন এবং তার নেত্রীর বিরুদ্ধে স্টেটমেন্ট দিয়েছিলেন কত টাকা চাঁদা নিয়েছেন না নিয়েছেন। অর্থাৎ মাইনাস টু ফরমুলায় বিএনপি’র মধ্যে কিছু লোক, আওয়ামীলীগের মধ্যে কিছু লোক তারা এই কাজটি করেছেন ওয়ান ইলেভেনের পরে। মাইনাস টু যে তথ্য এটাকে বাস্তবায়ন করার জন্য। সেখান থেকে যেটা শোনা যায় ওবায়দুল কাদের সাহেবও বিচ্চুত ছিলেন না। তার স্টেটমেন্ট মানে তিনি যে বক্তব্য দিয়েছে গোয়েন্দাদের কাছে সেটা অলরেডি প্রকাশিত হয়েছে। এই জন্য তার একটা যে মনের পীড়া সেই মনের পীড়া নির্বিত্ত করার জন্য তিনি বিএনপি’র উপর অভিযোগ দিচ্ছেন।


এসময় জেলা বিএনপি’র সহসভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, সদর উপজেলা বিএনপি’র সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক মাহবুবার রহমান, যুগ্ম সম্পাদক এসএম আশরাফুল হক রুবেলসহ পৌর বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আগামী ২৮ ডিসেম্বর প্রথম ধাপে কুড়িগ্রাম পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।


বিবার্তা/সৌরভ/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com