শিরোনাম
ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে বিরোধে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, ৪ নারী আটক
প্রকাশ : ২১ ডিসেম্বর ২০২০, ১৬:১৯
ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে বিরোধে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, ৪ নারী আটক
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে তোয়াবুর রহমান (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। রবিবার (২০ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের হরিহরপুর গ্রামের মথুরাপুর উচ্চবিদ্যালয়ের পেছনে হতাহতেরএ ঘটনা ঘটে।


নিহতের স্ত্রী খাইরুমা বেগম জানান, জমি নিয়ে তার স্বামী তোয়াবুর রহমানের সঙ্গে দীর্ঘদিন ধরে একই গ্রামের শহিদ হোসেনের বিরোধ ছিল। রবিবার বিকেলে বিরোধপূর্ণ জমিতে মেহগুনি গাছ লাগিয়ে জবরদখলের চেষ্টা করে প্রতিপক্ষ শহিদ ও তার দলবল। এ সময় তোয়াবুর রহমান বাঁধা দিতে গেলে শহিদ হোসেন ৮ থেকে ১০ জন লোক নিয়ে তার ওপর হামলা চালায়।


হামলাকারীদের লাঠির আঘাতে ও উপর্যুপরি কিল ঘুষিতে তোয়াবুর রহমান গুরুতর জখম হয়ে জ্ঞান হারায়। তাকে বাচাঁতে এগিয়ে আসলে নিহতের ভাই ইউসুফ, শ্যালক ছমির উদ্দীন সহ স্ত্রী খায়রুমা বেগম নিজেও গুরুতর আহত হন । পরে গুরুতর জখম হওয়া তোয়াবুর রহমানকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


সোমবার (২১ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করে সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় আট জনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করেন।


রবিবার রাতেই বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এজাহার ভূক্ত গলিনুর বেগম(৪২), আইরিন আকতার(৩০), ইয়াসমিন (৩৬) ও উম্মে হালি ওরফে বেবী (৪৬) কে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে। গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে কোর্টে চালান দেয়া হয়েছে।


বিবার্তা/বিধান/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com