ধ্বংসাত্মক রাজনীতি দেখার জন্য দেশ স্বাধীন হয়নি : খোকা
প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২০, ১৯:৫৬
ধ্বংসাত্মক রাজনীতি দেখার জন্য দেশ স্বাধীন হয়নি : খোকা
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন, জাতীয় পার্টি সহমর্মিতা ও নির্বাচনের রাজনীতিতে বিশ্বাস করে। ক্ষমতায় আসার নামে জ্বালাও-পোড়াও এবং দেশবাসীকে জিম্মি করা যাবে না। এগুলো করে জনগণের মন পাওয়া যায় না। আর ধ্বংসাত্মক রাজনীতি দেখার জন্য দেশ স্বাধীন হয়নি।


শনিবার টাঙ্গাইল প্রেসক্লাব মিলনায়তনে জেলার নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি ও তৃণমূলের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


খোকা বলেন, পল্লীবন্ধু এরশাদ যখন দেশকে স্বনির্ভরশীল জাতি হিসেবে গড়ে তুলছে, উন্নয়ন যখন গ্রাম পর্যায়ে পৌঁছে গেছে এবং ভঙ্গুর অর্থনীতিকে শক্তিশালী অবস্থানে নিয়ে যাচ্ছিলেন সেই সময় দেশীয় ও বাইরের যড়যন্ত্রকারীরা তাকে আর ক্ষমতায় থাকতে দেননি। দেশে যে সরকার বেশি উন্নয়ন করে তাদের বিরুদ্ধেই ষড়যন্ত্র বেশি হয়। তাই সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে সকলকে সজাগ থাকতে হবে।


তিনি নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে পল্লীবন্ধু এরশাদের অসমাপ্ত কাজ সম্পূর্ণ করার জন্য জিএম কাদেরের হাতকে আরো শক্তিশালী করার আহবান জানান।


টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও প্রেসিডিয়াম সদস্য আবুল কাশেমের সভাপতিত্বে এবং জেলা সদস্য সচিব সালাম চাকলাদারের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন পার্টির প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, হুমায়ুন খান, শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মীরু, যুগ্ম- সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলাম সরকার, যুগ্ম-দফতর সম্পাদক মাহমুদ আলম, কেন্দ্রীয় নির্বাহী সদস্য আবু সাঈদ স্বপনসহ টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


বিবার্তা/বিপ্লব/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com