শিরোনাম
চট্টগ্রাম ১৯ স্বেচ্ছাসেবী সংগঠনের মাস্ক পরিধান ক্যাম্পেইন
প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২০, ১৮:০৬
চট্টগ্রাম ১৯ স্বেচ্ছাসেবী সংগঠনের মাস্ক পরিধান ক্যাম্পেইন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

স্বেচ্ছাসেবক দিবস উপলক্ষে চট্টগ্রামে ১৯টি স্বেচ্ছাসেবী সংগঠন মাস্ক বিতরণ ক্যাম্পেইন করেছে। শনিবার (৫ ডিসেম্বর) সকালে নগরীর জিইসি মোড় থেকে মাস্ক বিতরণ কার্যক্রম শুরু হয়। পরে নগরীর ১৯টি স্পটে প্রায় ৪ হাজার মাস্ক বিতরণ করা হয়।


চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ও নির্বাহী জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়ার উদ্যোগে ১৯টি স্বেচ্ছাসেবক সংগঠনের ১৯০জন স্বেচ্ছাসেবক এ ক্যাম্পেইনে অংশ গ্রহণ করেন।



ক্যাম্পেইনে অংশ নেয়া স্বেচ্ছাসেবী সংগঠনগুলো হলো- সমন্বয়, অনির্বাণ ক্লাব, মোমিনবাগ ক্লাব, চাঁটগাইয়া ব্লাড ব্যাংক, মানবতা, ইয়ুথ ভয়েস, বেটার ফিউচার বাংলাদেশ, স্বপ্নযাত্রী ফাউন্ডেশন, স্ট্যাটআপ চট্টগ্রাম, অগ্রগাহী, সিটিজি ব্লঅড ব্যাংক, মানবিক চট্টলা, স্বপ্নে অগ্রযাত্রা সোসাইটি, তৃণমূল নাট্যদল, শেখ রাসেল ডিজিটাল ল্যাব চট্টগ্রাম, চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল, হোম হসপিটাল, কানেক্ট দ্যা ডটস, রোটালী ক্লাব অব চিটাগাং।



এ সময় বিদ্যুৎ বড়ুয়া বলেন, সকলের মাঝে মাস্ক পরিধান নিশ্চিত করা গেলে ৮০ ভাগ করোনা সংক্রমণ রোধ করা যাবে। আমাদের সচেতন হতে হবে, স্বাস্থ্যবিধি মেনে চলার কোন বিকল্প নেই।


তিনি বলেন, করোনার দ্বিতীয় ঢেউ ইতিমধ্যে শুরু হয়েছে। তাই আমাদেরকে করোনা সংক্রমণ থেকে বাঁচতে সচেতন হতে হবে। পাশাপাশি সচেতন মহল থেকে রাজনৈতিক ব্যক্তিবর্গদের এগিয়ে আসতে হবে।



এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কান্নেক্টস দি ডট এর উদ্যোক্তা ও সিইও তানভীর শাহরিয়ার রিমন , টুরিস্ট পুলিশের ডিআইজি মোসলেম উদ্দিন, স্বেচ্ছাসেবক কর্মী ও সমন্বয়কারী ফয়সাল কাশিম প্রমুখ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com