শিরোনাম
সাভার ও আশুলিয়ায় পৃথক স্থানে দুই যুবক খুন
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২০, ১৭:০১
সাভার ও আশুলিয়ায় পৃথক স্থানে দুই যুবক খুন
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভার ও আশুলিয়ায় পৃথক স্থানে দুই যুবক দুর্বৃত্তদের হাতে নির্মমভাবে খুন হয়েছে।


বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) দুপুরে সাভারের জামসিং ও আশুলিয়ার ইউসুফ মার্কেট থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।


পুলিশ সূত্রে জানা গেছে ,দুপুরে সাভারের জামসিং এলাকায় ফজলুক হকের ছেলে মিলন মিয়া (২৩) একটি খেতে লাউয়ের চারা রোপন করতে যায়। এসময় ওই য্বুকের প্রতিবেশী মহি উদ্দিনের ছেলে ইমন মিয়াও ওই খেতে লাউয়ের চারা রোপন করতে যায়। পরে মিলন মিয়া নামের ওই যুবককে প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।


এসময় প্রত্যক্ষদর্শীরা ইমন মিয়াকে দৌড়ে পালিয়ে যেতে দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এদিকে এঘটনার পর থেকে ইমন মিয়া নামের ওই যুবক নিজের বাড়ি ঘরে তালা ঝুলিয়ে পালিয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে।


অন্যদিকে আশুলিয়ার ইউসুফ মার্কেট এলাকায় মোরসালিন নামের (২০) এক যুবককে পিটিয়ে হত্যা করে আম গাছে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে দুর্বৃত্তরা। এলাকাবাসী বলছে,ওই যুবককে দুর্বৃওরা হত্যা করে আম গাছে লাশ ঝুলিয়ে রেখেছে। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। নিহত ওই যুবক সুমানগঞ্জ জেলার আজমল মিয়ার ছেলে।


এদিকে দুপুরে সাভারের বিরুলিয়ার খাগান এলাকা থেকে এক মোটরসাইকেল আরোহীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, নিহত ওই যুবক রেডিমিক্স গাড়ি চাপায় মারা গেছে বলে জানতে পেরেছেন তারা। পুলিশ নিহত তিন জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে।এর আগে ১ ডিসেম্বর মঙ্গলবার আশুলিয়া থেকে দুই জনের লাশ উদ্ধার করেছিলো পুলিশ। প্রতিনিয়ত এসব এলাকায় মানুষ খুনের ঘটনায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। রাত নেমে এলেই অনেকে ভয়ে দিন কাটাচ্ছেন।


বিষয়টি নিশিচত করে সাভার মডেল থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম বলেন,জামসিং এলাকায় ওই যুবককে কে বা কারা খুন করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


এসব ঘটনায় সাভার ও আশুলিয়া থানায় তিনটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিবার্তা/শরীফুল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com