লক্ষ্মীপুর আ.লীগের বর্ধিত সভা বৃহস্পতিবার
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২০, ১৯:৪১
লক্ষ্মীপুর আ.লীগের বর্ধিত সভা বৃহস্পতিবার
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা বৃহস্পতিবার। সভাকে কেন্দ্র করে ব্যাপক প্রস্তুতি হাতে নিয়েছে জেলা আওয়ামী লীগ।


বর্ধিত সভাতে যোগ দেবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতারা। এরই মধ্যে কেন্দ্রীয় নেতৃবৃন্দদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তাদের ছবি দিয়ে বানানো ব্যানার, ফেস্টুন ও তোরণে ছেয়ে গেছে জেলা শহরসহ বিভিন্ন এলাকা। লক্ষ্মীপুর-নোয়াখালী মহাসড়কের প্রায় শতাধিক স্থানে নির্মাণ করা হয়েছে তোরণ।


জেলার বিভিন্ন স্তরের আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের নামে শুভেচ্ছাবার্তার ফেস্টুন ও তোরণ দিয়ে সাজানো হয়েছে শহরকে। বর্ধিত সভাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমেও সরব দলীয় নেতাকর্মীরা।


জেলা আওয়ামী লীগ সূত্র জানায়, আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে অংশ নেবেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এবং সড়ক, পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।


এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখার কথা রয়েছে, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, বিশেষ অতিথি হিসেবে থাকবেন সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল এবং লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন।


সভায় সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, পরিচালনা করবেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।


জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, বর্ধিত সভায় মেয়াদোত্তীর্ণ ইউনিয়ন, উপজেলা ও পৌর কমিটি গঠনে সম্মেলন, পৌরসভা নির্বাচন, দলে গ্রুপিং না রাখাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হবে।


সভাপতি গোলাম ফারুক পিংকু বলেন, রাজনৈতিক কর্মকান্ড গতিশীল করার লক্ষ্যে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সভা আহ্বান করা হয়েছে। তাদের দিকনির্দেশনা অনুযায়ী সভার এজেন্ডা নির্ধারণ করা হয়েছে।


উল্লেখ্য, ২০১৫ সালের মার্চে লক্ষ্মীপুর আওয়ামী লীগের সবশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে গোলাম ফারুক পিংকুকে সভাপতি ও অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নকে সাধারণ সম্পাদক করা হয়। বর্তমানে ওই কমিটি মেয়াদোত্তীর্ণ হয়ে পড়েছে। সদর উপজেলা আওয়ামী লীগের প্রায় ১৮ বছর, পৌর কমিটির ১৮ বছর, রায়পুর উপজেলা ১৭ বছর, রায়পুর পৌর কমিটির ২২ বছর ধরে সম্মেলন হচ্ছে না।


সবগুলো কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় সাংগঠনিক কর্মকান্ড ঝিমিয়ে পড়েছে। একই অবস্থা রামগতি, কমলনগর, রামগঞ্জ উপজেলা ও পৌর কমিটির। এছাড়া জেলা আওয়ামী লীগের বর্তমান কমিটিও প্রায় সাড়ে পাঁচ বছর দায়িত্ব পালন করে চলছে।


বিবার্তা/সুমন/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com