শিরোনাম
খেলাধুলা যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করে: নাদেল
প্রকাশ : ২৭ নভেম্বর ২০২০, ২০:০৪
খেলাধুলা যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করে: নাদেল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, খেলাধুলা মানুষের মনকে বিকশিত করে-যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করে। সুস্বাস্থ্য রক্ষাসহ মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার কোন বিকল্প নেই। আর খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে অনেক দূরে সরিয়ে রাখে।


শুক্রবার (২৭ নভেম্বর) কুলাউড়া উপজেলায় খালেদ খান প্রিমিয়ার ক্রিকেট লীগ-২০২০ (সিজন ২) এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, তাই যত বেশী ক্রীড়ার চর্চা হবে; তত বেশী যুব সমাজ মাদক থেকে দূরে সরে যাবে। উঠতি বয়সের যুবকদের বাঁচাতে এবং মাদকমুক্ত সমাজ গঠনে ক্রিকেট টুর্ণামেন্টগুলো অনেক বেশী ভূমিকা রাখবে।



মাদকের ছোবল থেকে উঠতি বয়সের যুবকদের রক্ষা করতে ঘনঘন খেলাধুলার আয়োজনের উপর গুরুত্বারোপ করে নাদেল বলেন, ক্রীড়াঙ্গনে জড়িতরা মাদকমুক্ত সমাজ গঠনে সহায়ক ভুমিকা রাখতে পারবে।


ক্রীড়া ব্যক্তিত্ব খালেদ খানের সভাপতিত্বে ও ছাত্রনেতা মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, মৌলোভীবাজার জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক জাফর আহমদ গিলমান, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় প্রমুখ।



এদিকে, কুলাউড়াতে স্থায়ীভাবে মাঠের ব্যবস্থা করে দিলে ক্রিকেট খেলার পিচসহ অন্যান্য প্রয়োজনীয় ষড়ঞ্জামাদীর ব্যবস্থা করে দেয়ার আশ্বাস দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।



বিবার্তা/খলিল/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com