শিরোনাম
করোনার দুর্যোগে অর্থনীতিতে কোনো প্রভাব পড়েনি: মতিয়া চৌধুরী
প্রকাশ : ২৬ নভেম্বর ২০২০, ১৬:৫১
করোনার দুর্যোগে অর্থনীতিতে কোনো প্রভাব পড়েনি: মতিয়া চৌধুরী
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় সংসদের কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও নকলা-নালিতাবাড়ীর এমপি মতিয়া চৌধুরী বলেছেন, করোনার দুর্যোগে পৃথিবীর উন্নত দেশসমূহ অর্থনৈতিক বিপর্যয়ে পড়লেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কারণে বাংলাদেশের অর্থনৈতিক ব্যবস্থায় এর তেমন কোনো প্রভাব পড়েনি।


বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দিনব্যাপী নকলা উপজেলার বিভিন্ন ইউনিয়নে শিক্ষার্থীদের মধ্যে সোলার ও মসজিদ মন্দিরে আর্থিক অনুদান বিতরণ উপলক্ষে আলোচনায় সভায় মতিয়া চৌধুরী এসব কথা বলেন।


ভাস্কর্য স্থাপনের বিষয়ে তিনি বলেন, পৃথিবীর অনেক মুসলিম দেশেই দৃশ্যমান ভাস্কর্য রয়েছে। ইরানের সিরাজ শহরে আল্লামা শেখ সাদির ভাস্কর্য বিদ্যমান রয়েছে যা আমি নিজ চোখে দেখে এসেছি। কাজেই ভাস্কর্য আর মুর্তিস্থাপনের বিষয়টি যে পার্থক্য রয়েছে তা না বুঝে একটি মহল ঘোলাপানিতে মাছ শিকারের চেষ্টা করছে।


এসময় পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, ইউএনও জাহিদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার বিল্লাল হোসেন, ওসি মুশফিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, সাবেক উপজেলা চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানগণ ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


গত দুইদিনে মতিয়া চৌধুরী নকলা উপজেলার ২৪টি মাদরাসা ও ১১৯টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির প্রায় দেড় হাজার শিক্ষার্থীর মধ্যে সোলার বাতি, মসজিদ মন্দিরে অনুদান ও ঢেউটিন বিতরণ করেন।


বিবার্তা/মনির/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com