শিরোনাম
উত্তরায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, ব্যবসায়ী গ্রেফতার
প্রকাশ : ২১ নভেম্বর ২০২০, ১৬:৫১
উত্তরায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, ব্যবসায়ী গ্রেফতার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজধানীর উত্তরায় এক সৌদি প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে সাভারের আশুলিয়ার এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।


আটক ওই ধর্ষণকারীর নাম সালাউদ্দিন শাওন (৫০)। সে আশুলিয়ার মৃত আব্দুর রহমানের ছেলে।


পুলিশ জানায়, আশুলিয়া বাজারে রড সিমেন্টের ব্যবসা করার সূত্রে এক সৌদি প্রবাসীর স্ত্রীর সাথে পরিচয় হয় সালাউদ্দিন শাওনের। পরে বিভিন্ন অজুহাতে ওই নারীর কাছ থেকে চার লাখ টাকা ধার নেন সালাউদ্দিন শাওন। পরে ওই নারী পাওনা টাকার জন্য চাপ দিলে সালাউদ্দিন শাওন গত কয়েকদিন আগে উত্তরার কালিয়ারটেক এলাকায় নিজ ভাড়া বাড়িতে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করেন ওই নারীকে। এর পর ওই নারীকে মানুষিক যন্ত্রণা দিয়ে প্রতিনিয়ত ধর্ষণ করে আসছিলো সালাউদ্দিন শাওন।


এর পর ওই নারী অসুস্থ হলে গত ২৯ অক্টোবর রাজধানীর উত্তরা থানায় উপস্থিত হয়ে সালাউদ্দিন শাওনকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। এর পর পুলিশ ধর্ষণকারীকে ধরতে মাঠে নামে।


পরে উন্নত প্রযুক্তি ব্যবহার করে গত বৃহস্পতিবার ১৯ নভেম্বর উত্তরার পশ্চিম থানার ১১ নাম্বার সেক্টরের ক্রোসফিস জিম থেকে রাতে ধর্ষণকারী সালাউদ্দিন শাওনকে আটক করে তুরাগ থানা পুলিশ। পরে পুলিশ ধর্ষণকারীকে আদালতে হাজির করলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।


এ বিষয়ে তুরাগ থানার এস আই রুবেল হোসেন বলেন, ধর্ষণকারী সালাউদ্দিন শাওন আশুলিয়া এলাকায় নানা অপরাধ মূলক কর্মকাণ্ডে জড়িত। তার নামে এর আগেও দুটি নারী নির্যাতন মামলা রয়েছে থানায়।


এলাকাবাসী এই ধর্ষণকারীর সর্বোচ্চ শাস্তি দাবি করেছেন ও তার সাথে যারা নানা অপকর্মে জড়িত রয়েছেন তাদেরও আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।


বিবার্তা/সরিফুল/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com