শিরোনাম
সাভারে প্রবাসীর বাড়ি থেকে কোটি টাকার মালামাল লুট
প্রকাশ : ২১ নভেম্বর ২০২০, ০৯:৫১
সাভারে প্রবাসীর বাড়ি থেকে কোটি টাকার মালামাল লুট
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে এক জাপান প্রবাসীর বাড়িতে হানা দিয়ে একশ’ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় ৯০ লক্ষ টাকার মালামাল লুটপাট করেছে দুর্বুত্তরা। এঘটনায় পরিবারটি অসহায় হয়ে পড়েছে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় ওই এলাকার বাড়িওয়ালাদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।


সাভার পৌর এলাকার জাপান প্রবাসী জহিরুল ইসলাম খোকনের বাড়িতে এঘটনা ঘটে।


ভুক্তভোগী ওই বাড়ির সদস্যরা জানায়, গত ১৬ নভেম্বর জাপান প্রবাসী জহিরুল ইসলাম খোকন পরিবারের সদস্যদের নিয়ে ঢাকায় এক নিকট আত্মীয়র বাড়িতে বেড়াতে যান। পরে এই সুযোগে দুর্বৃত্তরা তার নিজের সাত তলা বাড়ির দোতলার জানালার গ্রীল কেটে ফ্ল্যাটে প্রবেশ করে ঘরের আলমারী ও ড্রয়ার ভেঙ্গে জাপান থেকে আনা একশ’ ভরি স্বর্ণালঙ্কার,ডায়মন্ড,নগদ ৯০ হাজার টাকা,দুটি ক্যামেরা,শাড়িসহ প্রায় ৯০ লক্ষ টাকার মালামাল লুটপাট কওে পালিয়ে যায়।


পরে প্রবাসী জহিরুল ইসলাম পরিবারের সদস্যদের নিয়ে গতকাল রাতে বাড়িতে ফিরে আসলে ফ্ল্যাটের আলমারী ও ড্রয়ার তছনছ অবস্থায় দেখতে পেয়ে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এঘটনায় পরিবারটি নিঃস্ব হয়ে পড়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ এখনো এর সাথে জড়িত ও লুট হওয়া স্বর্ণালঙ্কার বা মালামাল উদ্ধার করতে পারেনি।


এবিষয়ে সাভার মডেল থানার এস আই উপ-পরিদর্শক পাবেল বলেন,লুট হওয়া মালামাল উদ্ধারের চেষ্টা চলছে ও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


বিবার্তা/শরীফুল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com