শিরোনাম
ধামরাইয়ে পুলিশ পরিচয়ে ডাকাতি, ৬ জনকে কুপিয়ে জখম
প্রকাশ : ২৬ অক্টোবর ২০২০, ১১:৩৬
ধামরাইয়ে পুলিশ পরিচয়ে ডাকাতি, ৬ জনকে কুপিয়ে জখম
ধামরাই প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকার ধামরাইয়ে পুলিশ পরিচয়ে দিনের বেলায় প্রকাশ্যে ডাকাতির ঘটনা ঘটেছে। সশস্ত্র ডাকাতরা ছয়জনকে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। তাদের কাছে থাকা নগদ টাকা, আইফোন ও ব্যাংকের চেক বইসহ সর্বস্ব লুটে নিয়েছে ডাকাতরা।


রবিবার (২৫ অক্টোবর) বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুর বিলট্রেড ইঞ্জিনিয়ারিং কারখানার পাশে ফাঁকা জায়গায় এ ঘটনা ঘটে।


এ বিষয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে।


সংশ্লিষ্ট সূত্র জানায়, সাভার উপজেলার গেরুয়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে ইট ব্যবসায়ী রনি আহম্মেদ ইটভাটা থেকে ইট কেনার জন্য বিকেলে কালামপুর এলাকায় পৌঁছলে পেছন দিক থেকে পুলিশের স্ট্রিকার লাগানো কালো রঙের একটি প্রাইভেটকার তার গতিরোধ করে। এরপর ওই গাড়িতে থাকা লোকজন নিজেদের পুলিশ পরিচয় দিয়ে রনি আহম্মেদসহ ছয়জনকে ধারালো অস্ত্র, লোহার রড ও হকিস্টিক দিয়ে পিটিয়ে এবং উপর্যুপরি কুপিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করে।


ইট ব্যবসায়ী রনি আহম্মেদ বলেন, ইট কেনার জন্য ব্যাংকের চেক বই এবং নগদ দেড় লাখ টাকা নিয়ে আমরা ছয়জন কালামপুর আসি রবিবার বিকেলের দিকে। কোনো কিছু বুঝে উঠার আগেই পুলিশের স্ট্রিকার লাগানো ওই কালো রঙের প্রাইভেটকারটি আমাদের গতিরোধ করে। এরপর তারা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে আমাদের মারধর ও কুপিয়ে জখম করে আমাদের কাছ থেকে ২০টি বিভিন্ন ব্যাংকের চেক বই, নগদ দেড় লাখ টাকা ও একটি আইফোন লুটে নেয়। আমাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে
উদ্ধার করে হাসাপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন।


এ বিষয়ে ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, রবিবার বিকেলের দিকে ঢাকা-আরিচা মহাসড়কে এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করে তার কাছ থেকে নগদ টাকা মোবাইল ফোন ও চেকবই নিয়ে গেছে। এ বিষয়ে রাতে একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/শরীফুল/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com