ঠাকুরগাঁওয়ে ফেনসিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার
প্রকাশ : ২২ অক্টোবর ২০২০, ১৭:৩৫
ঠাকুরগাঁওয়ে ফেনসিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁও ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ১৫০ বোতল ফেনসিডিলসহ নাসরিন আক্তার(৩০) নামে এক নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।


বুধবার (২১ অক্টোবর) দিবাগত রাত সাড়ে এগারোটার দিকে হরিপুর থানাধীন মরাধার গ্রামে আটক মাদক ব্যবসায়ীর বাসায় অভিযান চালিয়ে ১৫০ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।


গ্রেফতার মাদক ব্যবসায়ী নাসরিন আক্তার ওই এলাকার কূখ্যাত মাদক কারবারি খলিল হোসেন এর স্ত্রী।


বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেলে মাদকসহ নারী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি পুলিশের ওসি মো. রফিকুল ইসলাম। তিনি আরো জানান, এ ঘটনায় ডিবি পুলিশ বাদি হয়ে হরিপুর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন।


জেলা ডিবি পুলিশের এসআই মো. রবিউল ইসলাম জানান, গোপন সংবাদে অবগত হয়ে ডিবি পুলিশের একটি টিম হরিপুর থানাধীন মরাধার গ্রামের কূখ্যাত মাদক ব্যবসায়ী খলিল হোসেনের বাসায় অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে তার স্ত্রী নাসরিন আক্তার দৌড়ে পালাতে গেলে তাকে আটক করা হয়।


এসময় তার হাতে রক্ষিত একটি প্লাষ্টিকের ব্যাগে ৫০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এ অবস্থায় তাকে জিজ্ঞাসাবাদ করলে সে তার গোয়ালঘরে গিয়ে খড়ের ভিতর থেকে আরও একটি বস্তায় রাখা ১০০ বোতল ফেনসিডিল বের করে দেয়। পরে ১৫০ বোতল ফেনসিডিলসহ নারী মাদক ব্যবসায়ী নাসরিন আক্তারকে ডিবি হেফাজতে নেয়া হয় এবং পরবর্তীতে তার নামে হরিপুর থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করা হয়।


বিবার্তা/বিধান/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com