জয়পুরহাটে হিন্দুদের পূজার উপহার দিলেন পৌর মেয়র
প্রকাশ : ২০ অক্টোবর ২০২০, ২৩:০৯
জয়পুরহাটে হিন্দুদের পূজার উপহার দিলেন পৌর মেয়র
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের পূজার উপহার সামগ্রী বিতরণ করেছেন জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।


মঙ্গলবার (২০ অক্টোবর) বিকেল থেকে রাত পর্যন্ত পৌর এলাকার নিম্ন আয়ের চার হাজার হিন্দু ধর্মাবলম্বী পরিবারের মাঝে এ সব পূজার সামগ্রী (শাড়ি-লুঙ্গি নারিকেল,চিনি) তুলে দেন তিনি। এই দুর্দিনে পূজার উপহার সামগ্রী পেয়ে মেয়রকে ধন্যবাদ জানিয়েছেন দরিদ্র মানুষগুলো।


মেয়র বলেন, পরিবার নিয়ে কষ্টে থাকা এই হিন্দু ধর্মাবলম্বী মানুষের পাশে এই মুহূর্তে দাঁড়ানোকে একজন বিবেকবান মানুষের কাজ বলে মনে করি। সে বিবেচনায় তাদের মাঝে পূজার উপহার সামগ্রী বিতরণ করেছি।


তিনি আরো বলেন, আমি আমৃত্যু এই মানুষগুলোর ঋণ কখনো শোধ করতে পারব না। তারা আছেন বলেই আমি আজকে মেয়র। তাছাড়া পরিবার নিয়ে কষ্টে থাকা এই মানুষগুলোর কথা চিন্তা করে তাদের পাশে এই মুহূর্তে দাঁড়ানোকে একজন বিবেকবান মানুষের কাজ বলে মনে করি।


বিতরণকালে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোমিন আহমেদ চৌধুরী, গোলাম হক্কানী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মহসিন আলী, কাউন্সিলর ইকবাল হোসেন সাবু, জয়পুরহাট সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন উপস্থিত ছিলেন।


বিবার্তা/রানা/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com