শিরোনাম
পটুয়াখালীতে ট্রিপল মার্ডার মামলার মূল আসামি গ্রেফতার
প্রকাশ : ১২ অক্টোবর ২০২০, ১৯:৫৮
পটুয়াখালীতে ট্রিপল মার্ডার মামলার মূল আসামি গ্রেফতার
পটুয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পটুয়াখালীর গালাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের ছৈলাবুনিয়া গ্রামের আলোচিত ট্রিপল মার্ডার মামলার প্রধান আসামি শহিদকে তিন বছর পর ঢাকা জেলার সাভার থেকে গ্রেফতার করেছে পুলিশ।


সোমবার (১২ অক্টোবর) সকালে ১১টার দিকে পটুয়াখালী পুলিশ সুপার কার্যালয় এক সংবাদ সংম্মেলনে এ তথ্য জানান।


পটুয়াখালী জেলা পুলিশের একটি দল মামলার তদন্তকারী গালাচিপা থানার পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবিরের নেতৃত্বে ১০ অক্টোবর বিকাল সাড়ে ৬টার দিকে ঢাকা জেলার সাভার থেকে শহিদকে গ্রেফতার করে।


সংবাদ সংম্মেলনে পটুয়াখালীর পুলিশ সুপার মো. মইনুল হাসান জানান, ২০১৭ সালের ২ আগস্ট পটুয়াখালীর গালাচিপার আমখোলা ইউনিয়নের ছৈলাবুনিয়া গ্রামে নির্জন ঘরে তিন জনের মৃতদেহ পাওয়া যায়। দেলোয়ার মোল্লা (৬৫), তার স্ত্রী পারভীন বেগম (৬৫) এবং তাদের পালিত কন্যা কাজলী আক্তার (১৫) এদেরকে নিজ বসতঘরে অজ্ঞাতনামা হত্যাকারী নির্মমভাবে কুপিয়ে ও জবাই করে হত্যা করে। এসময় তাদের শরীর থেকে বিভিন্ন অংশ বিচ্ছিন্ন করে ফেলে দুর্বৃত্তরা।


পুলিশ জানায়, শহিদ নাম পরিবর্তন করে জাহাঙ্গীর নাম ব্যবহার করছিলো। সাভারে সে একটি ভাড়া বাসায় প্রথম স্ত্রীকে নিয়ে বসবাস করতো এবং অটোরিকশা চালাতো। সে তার দ্বিতীয় স্ত্রীর কোনও খোঁজখবর নিতো না। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শহিদ জানায়, তার দুই স্ত্রী থাকার পরও কাজলীকে বিয়ে করতে চেয়েছিলো। কিন্তু কাজলীর মা শহিদের সঙ্গে তাকে বিয়ে দিতে রাজি ছিল না।


এর পরিপ্রেক্ষিতে শহিদ তাদের হত্যা করে। ২০১৭ সালের ১ আগস্ট দিবাগত রাতে শহিদ ধারালো দা দিয়ে ঘুমিয়ে থাকা চাচা-চাচিকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করার পর কাজলীকেও হত্যা করে।


তবে এই ট্রিপল মার্ডারের সঙ্গে আরও কেউ জড়িত কিনা সে নিষয়ে কিছু জানায়নি পুলিশ।


এদিকে আমখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনির বলেন, প্রকৃত আসামি ধরা পরায় আমারা সন্তুষ্ট, প্রশাসনকে ধন্যবাদ জানাই। অনেকদিন পরে হলেও মূল অপরাধী গ্রেফতার হয়েছে। এটা দেখে মানুষ শিক্ষা পাবে, অপরাধ করে পার পাওয়া যায় না। এর সঙ্গে আরও কেউ জড়িত থাকলে, তা এখন জানা যাবে।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com