শিরোনাম
সাতক্ষীরায় সড়ক দূর্ঘটনায় নিহত ২
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৫:০৮
সাতক্ষীরায় সড়ক দূর্ঘটনায় নিহত ২
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরা সদরের মাধবকাটিতে ব্যাটারী চালিত ভ্যান ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দু’জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরো দু’জন। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকালে মাধবকাটি স্টার ভাটার সামনে এঘটনা ঘটে। নিহতরা হলেন সদরের বেতলা গ্রামের আমজেদ আলীর পুত্র মোকলেছুর রহমান (২৬) ও ভাড়–খালী গ্রামের মোশাফফরের পুত্র রাকিবুল ইসলাম (২৫)।


আহতরা হলেন, সাতক্ষীরা সদরের বদ্দীপুর কলোনীর সামছুর রহমানের ছেলে আসাদুল ইসলাম ও একই উপজেলার রামেরডাঙা গ্রামের আজিজ আলী মোড়লের ছেলে শাহজাহান কবীর।


সাতক্ষীরা সদর উপজেলার মোহনপুর গ্রামের ব্যাটারী চালিত ভ্যান চালক এন্তাজ আলী জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে মাধবকাটি বাজার থেকে দু’জন যাত্রী নিয়ে ঝাউডাঙা বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে মাধবকাটি স্টার ভাটা থেকে একটি ট্রলী বের হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ওয়ান টেষ্ট মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তার ভ্যানে সজোরে ধাক্কা মারে। এতে এক যাত্রীর পা ভেঙে মারাত্মক জখম হয়। মোটর ভ্যান চালকসহ দু’জন আরোহীও মারাত্মক
জখম হয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক মারা যায়। আহত তিনজনকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত বলে ঘোষণা করেন।


সাতক্ষীরা সদর থানার ওসি মোঃ আসাদুজ্জামান জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/সেলিম/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com