পাবনা-৪ আসনের উপনির্বাচনে আ’লীগ প্রার্থী নুরুজ্জামান জয়ী
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২০, ২২:১৯
পাবনা-৪ আসনের উপনির্বাচনে আ’লীগ প্রার্থী নুরুজ্জামান জয়ী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাবনা-৪ আসনের উপনির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস নৌকা প্রতীক নিয়ে ২ লাখ ৩৯ হাজার ৯২৪ ভোট পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।


শনিবার (২৬ সেপ্টেম্বর) অনুষ্ঠিত এই নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী হাবিবুর রহমান হাবিব পেয়েছেন ৫ হাজার ৫৭৬ ভোট এবং লাঙ্গল প্রতীকের প্রার্থী রেজাউল করিম পেয়েছেন ৩ হাজার ৭৪ ভোট।


ধানের শীষের প্রার্থী হাবিবুর রহমান হাবিব নির্বাচনে অংশ নিলেও নানা অনিয়মের কারণ দেখিয়ে দুপুর ১২টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে পুনরায় নির্বাচনের দাবি জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ান।


বিজয় সম্পর্কে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নুরুজ্জামান বিশ্বাস বলেন, আমার নির্বাচনী এলাকার ভোটার এবং সব শ্রেণি পেশার মানুষের প্রতি আমি কৃতজ্ঞ। সবার সহযোগিতায় আমি একটি সুন্দর এলাকা গড়ে তোলতে চাই এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ধারাবাহিক উন্নয়ন কর্মসূচী সফল করার জন্য কাজ করতে চাই।


প্রসঙ্গত, গত ২ এপ্রিল সাংসদ শামসুর রহমান শরীফ ডিলুর মৃত্যুতে পাবনা-৪ আসন শূন্য ঘোষণা করা হয়। এরপর ৯০ দিনের মধ্যে উপনির্বাচন করার কথা থাকলেও মহামারীর কারণে তা সম্ভব হয়নি।পরবর্তীতে সাংবিধানিক বাধ্যবাধকতার মধ্যে ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপনির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com