শিরোনাম
কুড়িগ্রামে হুইল চেয়ার পেলেন ৩ ভাই
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২০, ১৭:১৪
কুড়িগ্রামে হুইল চেয়ার পেলেন ৩ ভাই
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুজিববর্ষ উপলক্ষে হুইল চেয়ার পেলেন প্রতিবন্ধী আপন তিন ভাই। কুড়িগ্রামের রাজারহাট উপজেলার মহাদেব মোক্তার পাড়া গ্রামের শহিদুল ইসলামের তিন ছেলে মুরশিদুল ইসলাম (১৫), মামুন ইসলাম (১১) ও মাহিন বাবু (২)। তাদের দুঃখ দুর্দশার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে ঢাকাস্থ জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক স্থানীয় প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রকে দ্রুত ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রদান করেন।


রবিবার (২০ সেপ্টেম্বর) দুপুরে কুড়িগ্রাম উন্নয়ন প্রতিবন্ধী কেন্দ্রে আনুষ্ঠানিকভাবে তিন ভাইকে হুইলচেয়ার দেয়া হয়।


এসময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের কর্মকর্তা ডা. মোঃ আরিফুর ইসলাম, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান ও প্রতিবন্ধীদের নিয়ে কাজ করা সমাজকর্মী ইউনুস আলী।


ওই তিন প্রতিবন্ধীর বাবা শহিদুল ইসলাম জানান, আমি রিকশা চালিয়ে সংসারের ব্যয়বহন করে আসছি। হুইল চেয়ার কেনার সামর্থ্য আমার নেই। অনেকে হুইলচেয়ার দেয়ার কথা বলে দেয়নি। আজ আমার তিন ছেলের জন্য হুইল চেয়ার পেলাম। ওরা এখন হুইল চেয়ারে করে চলাফেরা করতে পারবে। এতে আমি খুব খুশি।


কুড়িগ্রাম প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের কর্মকর্তা মোঃ আরিফুর ইসলাম জানান, প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন চিকিৎসাসহ প্রতিবন্ধী ব্যক্তিদের বিভিন্ন সহায়তা করে আসছে। মুজিববর্ষ উপলক্ষে জাতীয় প্রতিবন্ধী ফাউন্ডেশনের মহাপরিচালকের নির্দেশে এই তিন প্রতিবন্ধী ভাইকে হুইল চেয়ার দেয়া হলো। এ কার্যক্রম আগেও চলমান ছিল, এখনো চলমান আছে।


বিবার্তা/সৌরভ/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com