শিরোনাম
সিলেটে নতুন করে করোনা আক্রান্ত ৭৮
প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০২০, ১৬:৫৮
সিলেটে নতুন করে করোনা আক্রান্ত ৭৮
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৭৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে আরো একজনের মৃত্যু হয়েছে।


শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুরে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানানো হয়েছে।


বুলেটিনে বলা হয়, গত ১৫ এপ্রিল থেকে আজ ১১ সেপ্টেম্বর সকাল আটটা পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মোট ২০৩ জন মারা গেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১৪৭ জন, সুনামগঞ্জে ২২ জন, হবিগঞ্জে ১৪ জন এবং মৌলভীবাজারে ২০ জন।


গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়ে ওঠা ১৩৫ জনের মধ্যে সিলেটের ৮৫ জন, সুনামগঞ্জে ২৭ জন, হবিগঞ্জে ২ জন এবং মৌলভীবাজারের ২১ জন রয়েছেন। আর সিলেট বিভাগে এ পর্যন্ত করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন মোট ৮ হাজার ৮০৪ জন। এরমধ্যে সিলেটে ৪ হাজার ৫২৪ জন, সুনামগঞ্জে ১ হাজার ৮৯১ জন, হবিগঞ্জে ১ হাজার ১০৬ জন এবং মৌলভীবাজারের ১ হাজার ২৮৩ জন।


এ বিভাগে গত ২৪ ঘণ্টায় আরো ৭৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১ হাজার ৭৪৭ জন। এরমধ্যে সিলেটে ৬ হাজার ৩০৫ জন, সুনামগঞ্জে ২ হাজার ১৮৭, হবিগঞ্জে ১ হাজার ৬৪৭ এবং মৌলভীবাজারে ১ হাজার ৬০৮ জন।


আর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১৪৩ জন। এর মধ্যে সিলেটে ৯১, সুনামগঞ্জে ৮, হবিগঞ্জে ২৪ ও মৌলভীবাজারে ২০ জন।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com