শিরোনাম
দিনাজপুরে আরো ২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৬ জন
প্রকাশ : ১৯ আগস্ট ২০২০, ২১:২০
দিনাজপুরে আরো ২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৬ জন
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরে বুধবার করোনায় আরো দুই জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনায় মারা গেলেন ৫৩ জন। আর করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে আরো ৪০ জনের। জেলায় ২৪ ঘন্টায় আরো নতুন করে ৩৬ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত সংখ্যা দুই হাজার ৬৫৩ জন। আজ ৬৫ জনসহ জেলায় করোনা আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন এক হাজার ৯৮৫ জন।


করোনা আক্রান্ত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ দুই জনের মৃত্যু হয়েছে। এরা হলেন, শহরের মুদিপাড়া এলাকার এস.এম শোয়েব (৮০)। তিনি আজ ভোরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত ১২ আগস্ট তিনি করোনা আক্রান্ত শনাক্ত হয়েছিলেন।


অন্যদিকে আব্দুস সাত্তার (৬৪) নামে আরেকজনের একই হাসপাতালে মৃত্যু হয় দুপুরে। তার বাড়ি চিরিরবন্দর উপজেলার ভুষিবন্দর এলাকায়। তিনি ১৪ আগস্ট করোনা আক্রান্ত শনাক্ত হয়েছিলেন।


দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস জানান, বুধবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে জেলার ১৩৯টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৩৬টি নমুনা পজিটিভ এসেছে।


পজিটিভ রিপোর্টগুলোর মধ্যে সদরে ২৩ জন, বিরলে দুই জন, কাহারোলে দুই জন, বিরামপুরে দুই জন, চিরিরবন্দরে দুই জন, নবাবগঞ্জে দুই জন এবং ঘোড়াঘাটে একজন রয়েছে।


বিবার্তা/শাহী/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com