দিনাজপুরে একদিনে করোনা শনাক্তে রেকর্ড, আরো ২ জনের মৃত্যু
প্রকাশ : ১৭ আগস্ট ২০২০, ২১:৪৩
দিনাজপুরে একদিনে করোনা শনাক্তে রেকর্ড, আরো ২ জনের মৃত্যু
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে সর্বোচ্চ ৯৪ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত সংখ্যা ২৫৭৮ জন। এছাড়া ২৪ ঘন্টায় আরো দু'জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনায় মৃত্যু ৫০ জনের। আর করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে৩৯ জনের।


সোমবার (১৭ আগস্ট) ভোরে এবং বিকেলে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনায় দু'জনের মৃত্যু হয়েছে।


মৃত একজন হলেন, দিনাজপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার এবং সাবেক সেনা সদস্য আব্দুল জলিল (৬৯)। দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ভোরে মৃত্যুবরণ করেন। তিনি ১৩ আগষ্ট করোনা আক্রান্ত শনাক্ত হয়েছিলেন।


অন্যদিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বিকেলে আরো একজনের মৃত্যু হয়েছে। তিনি হলেন, বিরামপুর উপজেলার আসাদুজ্জামান (৬৫)। গত ১২ আগষ্ট তিনি করোনা আক্রান্ত শনাক্ত হয়েছিলেন।


দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস জানান, সোমবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে জেলার ২২৭ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৬৭টি নমুনা পজিটিভ এসেছে। অন্যদিকে ঢাকায় পিসিআর ল্যাবে দিনাজপুরের ১৫০ নমুনা পরীক্ষা হয়েছে । সেখানে থেকে পজিটিভ শনাক্ত হয়েছে ২৮ জনের।


পজিটিভ রিপোর্টগুলোর মধ্যে সদরে ৩৩জন, বিরলে ১১ জন, বীরগঞ্জে ১৭ জন, ঘোড়াঘাটে ১০ জন, বিরামপুরে ৯ জন, চিরিরবন্দরে ৪ জন, পার্বতীপুরে ৪ জন, কাহারোলে ৩ জন এবং হাকিমপুরে একজন রয়েছে।


বিবার্তা/শাহী/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com