শোক দিবসে পঞ্চগড়ে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন
প্রকাশ : ১৫ আগস্ট ২০২০, ১৫:১৪
শোক দিবসে পঞ্চগড়ে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালিত হয়েছে।


শনিবার (১৫ আগস্ট) সকালে জেলা পরিষদ ও সার্কিট হাউস এর বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে কর্মসূচির শুভ সূচনা করেন জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন।


এসময় পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদ চেয়ারম্যন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাটসহ সংগঠনের নেতা-কর্মী, বাংলাদেশ জাসদের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ নাজমুল হক প্রধান, পঞ্চগড় প্রেসক্লাব, ও জেলা আওয়ামী লীগ, সরকারি-বেসরকারি সংগঠন এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পুস্পস্তবক অর্পণ করেন।


দিবসটি উপলক্ষে আয়োজিত কর্মসূচির মধ্যে রয়েছে সুর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন, কালো ব্যাজ ধারণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ শেষে জুম মাধ্যমে আলোচনা সভা, মসজিদ, মন্দির ও গির্জায় বিশেষ মোনাজাত ও প্রার্থনা, ইসলামিক ফাউন্ডেশন পবিত্র কোরআন তেলাওয়াত, হামদ-নাত, আলোচনা সভা ও দোয়ার মাহফিল আয়োজন করেছে।


এছাড়াও জেলা কারাগার, হাসপাতাল ও শিশু পরিবারে কোরআন তেলওয়াত, দোয়া মাহফিল ও উন্নত মানের খাবার বিতরণের কর্মসূচি গ্রহন করা হয়েছে।


বিবার্তা/বিপ্লব/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com