শিরোনাম
সাভার ও ধামরাইয়ে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু
প্রকাশ : ১৩ আগস্ট ২০২০, ২১:৪৭
সাভার ও ধামরাইয়ে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পৃথক ঘটনায় সাভার ও ঢাকার ধামরাই থেকে তিন জনের লাশ উদ্ধার করেছে পুলিশ।


বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকেলে ধামরাইয়ের ভালুম ও হাজীপাড়া এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।


পুলিশ জানায়, বিকেলে নিজ বাড়ি থেকে লিখন নামের এক স্কুল ছাত্রকে মোটরসাইকেলে করে দুই বন্ধু ধামরাইয়ের হাজিপুর বংশী নদীর পাড়ে নিয়ে যান। সেখানে তিনি নদীতে নিখোঁজ হলে স্থানীয়রা ফায়ার সার্ভিসের ডুবুরিদল খবর দিলে সার্ভিসের ডুবুরিদল পানির নিচে ঘণ্টাখানেকের চেষ্টায় তার মৃতদেহ উদ্ধার করে।


নিহত স্কুল ছাত্রের পরিবারের দাবি তাকে পূর্ব শত্রুতার জের ধরে পিটিয়ে হত্যা করে লাশ পানিতে ফেলে দেওয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ নিহতের দুই বন্ধুকে আটক করেছে। এ ঘটনায় এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে নিহত ছাত্রের দুই বন্ধুকে গণপিটুনি দেওয়ার চেষ্টা করলে পুলিশ গিয়ে তাদেরকে উদ্ধার করে।


অন্যদিকে ধামরাইয়ের ভালুম এলাকার একটি নদী থেকে মনিকা আক্তার নামের এক স্কুল শিক্ষার্থী র লাশ উদ্ধার করেছে পুলিশ।পুলিশের দাবি নিহত ওই শিক্ষার্থী মায়ের সাথে অভিমান করে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। এদিকে সাভারের মিরপুর বেরিবাধ এলাকার তুরাগ নদীতে পানিতে ডুবে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।


এ বিষয়ে ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন নিহত দুই জনের মৃত্যুর বিষয়টি তারা তদন্ত করে দেখছেন।নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। এঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিবার্তা/শরীফুল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com