কুষ্টিয়ার ৬৫ সাংবাদিক পেলেন প্রধানমন্ত্রীর করোনাকালীন সহায়তা
প্রকাশ : ১০ আগস্ট ২০২০, ২১:৪৩
কুষ্টিয়ার ৬৫ সাংবাদিক পেলেন প্রধানমন্ত্রীর করোনাকালীন সহায়তা
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর করোনাকালীন সহায়তার চেক বিতরণ করা হয়েছে।


সোমবার (১০ আগস্ট) দুপুরে কুষ্টিয়ার জেলা প্রশাসনের সভা কক্ষে এক অনুষ্ঠানে এ চেক বিতরণ করা হয়।


জেলা প্রশাসক আসলাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি।


এ সময় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, পুলিশ সুপার এস এম তানভির আরাফাত, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলামহ স্থানীয় সাংবাদিক নেতারা বক্তব্য রাখেন।


অনুষ্ঠানে কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য এ্যাড. আ. কা. ম. সরোয়ার জাহান বাদশাহ্, কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালী) আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জসহ জেলার সর্বস্তরের সাংবাদিক, জন প্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেন, আর্থিক সহায়তার চেয়ে অধিক মূল্যবান হচ্ছে কাজের স্বীকৃতি। করোনাকালে ঝুঁকি নিয়ে কুষ্টিয়ার সাংবাদিকরা যে দায়িত্ব পালন করে যাচ্ছেন তার মূল্যায়ন করে স্বীকৃতি দিতেই প্রধানমন্ত্রীর এ উপহার।


তিনি বলেন, সাংবাদিকরা হলেন, দেশ ও জাতির দর্পন। দেশের ক্রান্তিকালে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে থাকে। বর্তমান শেখ হাসিনার সরকার মিডিয়া বান্ধব সরকার। এই কারণে দেশে করোনাকালীন পরিস্থিতিতে প্রধানমন্ত্রী অন্যান্য পেশাজীবীদের মত সাংবাদিকদেরও পাশে দাঁড়িয়েছেন।


হানিফ বলেন, বর্তমান সরকার সমালোচনা ভয় পায় না। তবে সরকারের সমালোচনার পাশাপাশি উন্নয়ন কর্মকান্ডের খবর তুলে ধরার জন্য আহবান জানান এই নেতা।


তিনি আরো বলেন, আমরা যে মত বা পথের হয়না কেন, মৌলিক বিষয় যেমন জাতির পিতা, মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনায় কোন আপোষ করা চলবে না।


অনুষ্ঠানে সাংবাদিক নেতা মোল্লা জালাল বলেন, কুষ্টিয়াসহ দেশের বিভিন্ন জেলায় সাংবাদিকদের মধ্যে যে বিভেদ রয়েছে তা দূর করতে না পারলে এ পেশার মানুষদের কল্যাণ সম্ভব নয়।


শাবান মাহমুদ বলেন, বর্তমান প্রধানমন্ত্রী মিডিয়াবান্ধব বলেই আজ সাংবাদিকদের পাশে দাঁড়িয়েছেন। তিনি এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান। পরে মাহবুব উল আলম হানিফ কুষ্টিয়া প্রেসক্লাব ও কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সদস্যসহ জেলা কর্মরত ৬৫ জন সাংবাদিকের হাতে প্রধানমন্ত্রীর করোনাকালীণ এককালীন অর্থসহায়তার চেক তুলে দেন।


অনুষ্ঠানটি পরিচালনা করেন কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব।


বিবার্তা/শরীফুল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com