কা‌লিয়াকৈরে‌ বন্যার পানিতে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু
প্রকাশ : ১০ আগস্ট ২০২০, ২১:১৬
কা‌লিয়াকৈরে‌ বন্যার পানিতে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু
গা‌জীপুর প্র‌তি‌নি‌ধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাড়ইপাড়া এলাকায় বন্যার পানিতে গোসল করতে গিয়ে আকাশ হোসেন (১২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।


সোমবার (১০ আগস্ট) দুপুরে উপজেলার পশ্চিম খোলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে বিকেল সাড়ে ৩ টার দিকে বন্যা পা‌নিতে ডুবে যাওয়া ওই শিশুর মরদেহ উদ্ধার করেন ফায়ার সা‌র্ভিস।


নিহত ‌শিশু আকাশ হোসেন নেত্রকোনার পূর্বধল্লা থানার হোগলা গ্রামের কামরুল হোসেনের ছেলে। আকাশ স্থা‌নিয় বাড়ইপাড়া বাজারে মাছ কেটে জীবিকা নির্বাহ করে।


প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, আকাশের বাবা কামরুল একটা দুর্ঘটনায় মারা যান এবং বেশ কিছু দিন আগে তার মায়েরও অন্যত্র বিয়ে হয়ে যায়। এরপর থেকেই সে তার নানী হামিদা বেগমের সঙ্গে উপজেলার বাড়ইপাড়া এলাকার আব্দুল আজিজের বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করে আসছে। সে স্থানীয় বাড়ই পাড়া বাজারে মাছ কেটে জীবিকা নির্বাহ করে।


সোমবার দুপুর ১টার দিকে সে তার সমবয়সী জিহাদ, শাওন, শুভ, জিলানী ও বাপ্পীর সঙ্গে উপজেলার পশ্চিম খোলাপাড়া এলাকায় যায়। সেখানে বন্যার পানিতে ডুবে যাওয়া সড়কের পানিতে গোসল করতে নামে।


এ সময় সড়কের মাঝ দিয়ে বয়ে যাওয়া স্রোত তাকে গভীর পানিতে টেনে নিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধারে ব্যর্থ হয়ে ৯৯৯-এ ফোন দেয়। পরে কালিয়াকৈর ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সা‌র্ভি‌সের ডুবু‌রি দল ঘটনাস্থলে পৌঁছে‌ স্থানীয় ফালু মিয়া স্মৃতি সংঘের সদস্যদের সাথে নিয়ে প্রায় ৩ ঘন্টা চেষ্টার পর বিকেল সাড়ে ৩টার দিকে কচুরীপানার ভেতর থেকে শিশুর মরদেহ উদ্ধার করেন।


কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সে‌পেক্টর রাউফুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে প্রায় সা‌ড়ে ৩ঘন্টা চেষ্টার পর নিহতের মরদেহ উদ্ধার করা হয়। পরে নিহতের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/তু‌হিন/এসএ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com