ঝিনাইদহে করোনা উপসর্গ ও আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু
প্রকাশ : ০৭ আগস্ট ২০২০, ১৯:২৩
ঝিনাইদহে করোনা উপসর্গ ও আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহে করোনা উপসর্গ নিয়ে অরুণ বিশ্বাস নামের এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। সে পৌর এলাকার মদন মোহন পাড়ার নিমাই চন্দ্রের ছেলে। তিনি পরিবহন ব্যাবসায়ী ছিলেন। জ্বর, কাশি ও শ্বাসকষ্টে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (০৬ আগস্ট) রাতে তিনি মারা যান।


এদিকে শৈলকুপা উপজেলার কবিরপুর ইউনিয়নের মৃত লুৎফর রহমানের ছেলে বাদশা আলম, জ্বর কাশি ও বুকে ব্যাথা করোনা উপসর্গ নিয়ে চিকিৎসার জন্য শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে তিনি মারা যান।


মৃত ব্যক্তিদের শরীর থেকে নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ। এছাড়াও করোনা আক্রান্ত হয়ে জেলার মহেশপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের পারগোপালপুর গ্রামের মৃত আক্কাস আলী মন্ডলের ছেলে মো. ওসমান গণি।


জেলা স্বাস্থ্য বিভিগের দেয়া তথ্য মতে, শুক্রবার জেলায় ২৩ জন করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা হলো সদর উপজেলায় ১২ জন, শৈলকুপা উপজেলায় ১ জন, কালীগঞ্জ উপজেলায় ৫ জন, হরিনাকুন্ডু উপজেলায় ৪ জন, কোটচাদপুর উপজেলায় ১ জন। এনিয়ে জেলায় মোট করোনা আক্রান্তে সংখ্যা ১ হাজার ৭৫জন। এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৬ শত ১৩ জন।


ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশন উপ-পরিচালক মো. আব্দুল হামিদ খান জানান, করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে বৃহস্পতিবার রাতে জেলায় মোট ৩ জন মৃত্যুবরণ করেছেন। এ পর্যন্ত ৩৯ জন করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করেছে ইফা গঠিত কমিটি।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com