শিরোনাম
নিখোঁজের ৩ দিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার
প্রকাশ : ০৬ আগস্ট ২০২০, ২২:২৫
নিখোঁজের ৩ দিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় নিখোঁজের ৩ দিন পর নদী থেকে মাকমুদুল ইসলাম (১৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ।


বৃহস্পতিবার (০৬ আগস্ট) বিকেলে পার্শ্ববর্তী নরসিংদী জেলার রায়পুরা উপজেলার তুলাতলি এলাকায় মেঘনা নদী থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।


নিহত মাকমুদুল ইসলাম পার্শ্ববর্তী নরসিংদী জেলার মনোহরদী উপজেলার চকমাধবদী গ্রামের আবদুল কাদির মিয়ার ছেলে।


ভৈরব নৌ-পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (০৪ আগস্ট) দুপুরে মাকমুদুল ও তার ৬-৭ জন বন্ধু মিলে ভৈরব মেঘনা ত্রিসেতু এলাকায় বেড়াতে যান। বেড়ানোর এক পর্যায়ে বিকেলে মেঘনা নদীতে গোসল করতে নামেন তারা। এসময় পানির তীব্র স্রোতে মাকমুদুল নদীর পানিতে তলিয়ে যান।


মাকমুদুলের সঙ্গে থাকা বন্ধুদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলেও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। খবর পেয়ে ভৈরব ফায়ার সার্ভিস ও কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে কয়েক ঘণ্টাব্যাপী উদ্ধার তৎপরতা চালানো পরও ওই যুবককে উদ্ধার করতে পারেননি।


বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে নরসিংদী জেলার রায়পুরা উপজেলার তুলাতলি এলাকায় মেঘনা নদীতে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে ভৈরব নৌ-পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করেন।


ভৈরব নৌ-পুলিশ থানার ইনচার্জ তরিকুল ইসলাম জানান, নিখোঁজের তিনদিন পর মরদেহটি উদ্ধার করা হয়েছে। মৃতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে মরদেহটি হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com