শিরোনাম
ভুরুঙ্গামারীতে ট্রাকচাপায় শ্যালিকা-দুলাভাইয়ের মৃত্যু
প্রকাশ : ০৬ আগস্ট ২০২০, ১৬:১৭
ভুরুঙ্গামারীতে ট্রাকচাপায় শ্যালিকা-দুলাভাইয়ের মৃত্যু
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী শাহজাহান (৩২) ও তার শ্যালিকা নাজমা বেগমের (২২) মৃত্যু হয়েছে।


বৃহস্পতিবার (৬ আগস্ট) দুপুরে উপজেলার আন্ধারীঝাড় বাজারের কাছে কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী সড়কের আয়নালের চাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।


নিহত শাহজাহানের বাড়ি নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের রতনপুর দামাল গ্রামে। সে ওই গ্রামের আব্দুল মজিদের ছেলে। আর নাজমা বেগম শাহজাহানের শ্যালিকা একই উপজেলার পৌর এলাকার বলদিটারী গ্রামের নূর ইসলাম মিস্ত্রির মেয়ে বলে জানা গেছে।


প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরে শাহজাহান তার শ্যালিকা নাজমাকে নিয়ে মোটরসাইকেল যোগে নাগেশ^রীর রায়গঞ্জ থেকে ভূরুঙ্গামারী উপজেলার দিকে যাচ্ছিলো।


এ সময় তারা আন্ধারীঝাড় বাজারের কাছে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের আয়নালের চাতালের সামনে পৌঁছালে পেছন থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শ্যালিকা-দুলাইভাই প্রাণ হারান। পরে স্থানীয়রা সড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ করে। খবর পেয়ে ভূরুঙ্গামারী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


ভূরুঙ্গামারী থানার ওসি মুহাঃ আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জনতা ট্রাকটি উপজেলার জয়মনিরহাট এলাকায় আটকালেও চালক পালিয়ে যায়। মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/সৌরভ/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com