শিরোনাম
বাউফলে পানিতে ডুবে ৩ বোনের মৃত্যু
প্রকাশ : ০৪ আগস্ট ২০২০, ১০:১৫
বাউফলে পানিতে ডুবে ৩ বোনের মৃত্যু
পটুয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পটুয়াখালীর বাউফলে পনিতে ডুবে একই পরিবারের তিন বোন মারা গেছে। সোমবার (৩ আগষ্ট) সন্ধ্যায় উপজেলার কালাইয়া ইউনিয়নের কর্পূরকাঠী গ্রামে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় শোকের মাতম চলছে।


মৃত তিন বোন হলেন- মাহফুজা বেগম (১৫), মরিয়ম বেগম (১৫), ও মারিয়া বেগম (১১)। এর মধ্যে মরিয়ম ও মারিয়া আপন দুই বোন। মাহফুজা তাদের চাচাতো বোন। মরিয়ম ও মারিয়া ওই গ্রামের মোখলেচুর রহমানের মেয়ে। তারা কালাইয়া রাব্বানিয়া ফাজিল মাদ্রাসার ১০ম ও ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। মাহফুজা আব্দুর রাজ্জাক খানের মেয়ে। সে মানছুরিয়া দাখিল মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্রী।


মৃতদের পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে তিন বোন একই সাথে বাড়ির সামনের পুকুরে গোসল করতে যায়। দুপুর গড়িয়ে বিকেল হলেও পরিবারের সদস্যরা তাদের কোনো খোঁজ পায়নি। সন্ধ্যার দিকে বাড়ির সামনের পুকুরে তিন বোনের লাশ ভাসতে দেখতে পেয়ে উদ্ধার করে তারা।


স্বজনরা জানান, প্রয়াতদের মধ্যে শুধু মাহফুজা সাঁতার কাটতে জানত এবং অপর দুই বোন সাঁতার জানত না।


ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সি‌নিয়র সহকারী পু‌লিশ সুপার বাউফল সা‌র্কেল মো: ফারুক হো‌সেন এবং কালাইয়া ইউপির চেয়ারম্যান এসএম ফয়সাল আহম্মেদ মনির হোসেন মোল্লা।


বাউফল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রশান্ত কুমার সাহা বলেন, ‘জেনেছি, বিকেল ৩টার দিকে ওই তিন বোন বাড়ির সামনে পুকুরের পানিতে ডুবে যায়। সন্ধ্যা ৬টার দিকে জড়াজড়ি করা অবস্থায় তিন বোনের মৃতদেহ ভাসতে দেখে উদ্ধার করে স্বজনরা।’


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com