শিরোনাম
খাগড়াছড়িতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন
প্রকাশ : ২৫ জুলাই ২০২০, ১৩:১২
খাগড়াছড়িতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

“মাছ উৎপাদন বৃদ্ধি করি,সুখী সমৃদ্ধ দেশ গড়ি” প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়িতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে পোনামাছ অবমুক্ত করা হয়েছে।


শনিবার (২৫ জুলাই) সকালে খাগড়াছড়ি জেলা মৎস্য দফতর এর আয়োজনে পার্বত্য জেলা পরিষদ হর্টিকালচার পার্কের পুকুরে বিভিন্ন প্রজাতির ২০ কেজি পোনামাছ অবমুক্ত করা হয়।


জেলা মৎস্য কর্মকর্তা একেএম মোখলেছুর রহমানের সভাপতিত্বে পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যানের প্রতিনিধি খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য ও মৎস বিষয়ক আহবায়ক শতরূপা চাকমা।


এতে বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, সিনিয়র উপজেলা মৎস কর্মকর্তা সুদৃষ্টি চাকমা,জেলা মৎস অধিদপ্তরের সহকারী পরিচালক ড. মঈন উদ্দিন, খাগড়াছড়ি জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলার সহকারী মৎস কর্মকর্তা শরৎ ত্রিপুরা প্রমূখ।


এসময় বক্তারা বলেন, মৎস চাষের মাধ্যমে পার্বত্য জেলায় বেকারত্ব দুর করে কর্মসংস্থান সৃষ্টি করে সাবলম্বী হওয়া সম্ভব। তাই মৎস সম্পদকে কাজে লাগিয়ে বাংলাদেশে মাছের উৎপাদন বৃদ্ধি ও সমৃদ্ধ দেশ গড়ার বিকল্প নেই বলে মন্তব্য করেন নেতৃবৃন্দরা।


বিবার্তা/মামুন/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com