শিরোনাম
লোহাগাড়ায় ৫৫ হাজার পিস ইয়াবাসহ আটক ২
প্রকাশ : ২৪ জুলাই ২০২০, ১৫:১৭
লোহাগাড়ায় ৫৫ হাজার পিস ইয়াবাসহ আটক ২
লোহাগাড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের লোহাগাড়ায় পৃথক অভিযানে ৫৫ হাজার পিস ইয়াবাসহ দুজনকে আটক করেছে থানা পুলিশ।


বৃহস্পতিবার (২৩ জুলাই) রাতে উপজেলা সদরের মগদীঘি পাড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে শুক্রবার (২৪ জুলাই) চট্টগ্রাম আদালতে পাঠানো হয়েছে।


একইদিন দুপুর ১২ টায় লোহাগাড়া থানা কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা। এসময় ওসি জাকের হোসাইন মাহমুদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম উপস্থিত ছিলেন।


আটককৃতরা হলেন, রাঙ্গুনিয়া উপজেলার গোচরা পোমরা বুড়ির দোকান এলাকার হারাধন চক্রবর্তীর পুত্র জনি চক্রবর্তী (৩১) এবং কুমিল্লা জেলার কোতোয়ালি কাপতান এলাকার বাবুল মিয়ার পুত্র মুহাম্মদ রাসেল (৩২)।


প্রেস বিফ্রিংয়ে জানানো হয়, গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যার নির্দেশে ওসি জাকের হোসাইন মাহমুদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম ও এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশি দল চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহার দিঘীর পাড় এলাকা হতে প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে জনি চক্রবর্তীর কাছ থেকে ৫০ হাজার পিস ইয়াবা এবং মিনি ট্রাক গাড়িতে তল্লাশি চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক পাচারকারীকে আটক করা হয়। এসময় পাচারকাজে ব্যবহৃত গাড়ি দুটি জব্দ করা হয়।উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৬৫ লাখ টাকা।


বিবার্তা/আরিফুল/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com