শিরোনাম
নোয়াখালীতে রিকশাচালককে ছুরিকাঘাতে হত্যা
প্রকাশ : ২২ জুলাই ২০২০, ১১:০৬
নোয়াখালীতে রিকশাচালককে ছুরিকাঘাতে হত্যা
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর চাটখিলে এক রিকশাচালককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহত রিকশাচালক আবদুস সাত্তার (৩৫) নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের পশ্চিম মইচরা গ্রামের কালু মিয়ার ছেলে।


মঙ্গলবার (২১ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার চাটখিল পৌরসভার ২নং ওয়ার্ডের ভিপি মিজান রোডের আবু মিয়া বাড়ির দক্ষিণ পাশে রাস্তার উপর এ ঘটনা ঘটে।


খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পঠিয়েছে। তবে তাৎক্ষণিক এ হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেনি পুলিশ।


স্থানীয়দের ভাষ্যমতে, আবদুস সাত্তার ২০-২৫ দিন আগে চাটখিল উপজেলায় আসেন। তার এক খালাতো ভাইয়ের সঙ্গে চাটখিল ১১নং পোল এলাকায় থেকে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করছিলেন তিনি। এর আগে তিনি ইটভাটায় শ্রমিক হিসেবে কাজ করতেন।


চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা বুকে ছুরিকাঘাত করে তাকে হত্যা করে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন। ঘটনাস্থল থেকে নিহতের ব্যাটারিচালিত অটোরিকশা ও পকেট থেকে টাকা উদ্ধার করা হয়েছে। কিন্তু তার ব্যবহৃত মোবাইলটি পাওয়া যায়নি। বিষয়টি খতিয়ে দেখে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com