শিরোনাম
সাতক্ষীরা সীমান্তে ৩৪ লাখ টাকা মূল্যের স্বর্ণের বারসহ নারী আটক
প্রকাশ : ১৫ জুলাই ২০২০, ১৪:৪৫
সাতক্ষীরা সীমান্তে ৩৪ লাখ টাকা মূল্যের স্বর্ণের বারসহ নারী আটক
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভারতে পাচারকালে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষিদাঁড়ি সীমান্ত থেকে ৩৪ লাখ ৯ হাজার ১২০ টাকা মূল্যের ৫ পিস স্বর্ণের বারসহ এক নারী চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। জব্দকৃত স্বর্ণের ওজন ৫৯৬ গ্রাম।


বুধবার( ১৫ জুলাই) সকালে সদর উপজেলার লক্ষীদাঁড়ি সীমান্তের ভোমরা ফলের মোড় পাঁকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়। আটক ওই নারী চোরাকাবারীর নাম আছিয়া বেগম (৬৫)। তিনি সাতক্ষীরা শহরের ইটাগাছা এলাকার মৃত নিয়ামুদ্দিন সরদারের স্ত্রী।


সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম মহিউদ্দীন খন্দকার জানায়, ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষীদাঁড়ি সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের একটি চালান পাচার করা হচ্ছে এমন একটি সংবাদ পাই। গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা বিওপি’র টহল কমান্ডার নায়েক ওয়াহিদ হোসেনের নেতৃত্বে একটি টহল দল সীমান্তে মেইন পিলার ৩ থেকে ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ভোমরা ফলের মোড় পাঁকা রাস্তায় অভিযান চালায়। পরে সেখান থেকে ৫ পিস স্বর্ণের বারসহ নারী চোরাকারবারীকে হাতে নাতে আটক করা হয়। আটককৃত আসামীকে সদর থানায় সোপর্দ করা হয়েছে। জব্দকৃত স্বর্ণের বারগুলো সাতক্ষীরা ট্রেজারীতে জমা করার প্রস্তুতি চলছে।


বিবার্তা/সেলিম/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com