বরিশালে অভাবগ্রস্তদের মাঝে পরশমনি সংস্থার ত্রাণ বিতরণ
প্রকাশ : ১১ জুলাই ২০২০, ১৫:৪৩
বরিশালে অভাবগ্রস্তদের মাঝে পরশমনি সংস্থার ত্রাণ বিতরণ
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনায় ক্ষতিগ্রস্ত বরিশাল নগরীর দুই এলাকায় অভাবী পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে পরশমনি সমাজকল্যাণসংস্থা। শনিবার (১১ জুলাই) দুপুরে নগরীর ব্যাপ্টিস্ট মিশন রোডস্থ সংস্থার প্রধান কার্যালয়ের সামনে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথি হয়ে উপস্থিত ছিলেন জেলা যুব উন্নয়নেরনগর কর্মকর্তা মো. আব্দুর রহমান সন্নাবাত।


সংস্থার প্রতিষ্ঠাতা ও পরিচালক মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথি বলেন, গরীবরা যাতে দু-মুঠো খাবার খেয়ে বাঁচতে পারে, তার জন্য করোনা মহামারিকালে অভাবী পরিবারের পাশে দাঁড়িয়েছে পরশমনি সমাজকল্যাণ সংস্থা। করোনার শুরু থেকেও এই সংস্থাটি দরিদ্রদের মাঝে যেভাবে বিভিন্ন সময়ে খাদ্য-সামগ্রী দিয়ে আসছে, আশা করি এই ধারবাহিকতা অব্যাহত রাখবে। এসময় সংস্থার এই মহৎ উদ্যোগের প্রশংসা করে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও অন্যান্য সামাজিক সংগঠনগুলোকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।


অপরদিকে একইদিনে সংস্থার পক্ষ থেকে নগরীর কাশিপুর অঞ্চলে ত্রাণ বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন ওই অঞ্চলের শাখা ব্রাঞ্চ প্রধান মমতাজ বেগম, নগর আঞ্চলিক কার্যালয় প্রধান জাহাঙ্গীর হোসেন, তহমিনা বেগম লিপি, সৌরভ সহ অন্যান্যরা। দুই এলাকায় শতাধিক অভাবী ও অসহায় পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়েছে।


বিবার্তা/জসিম/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com