শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ৩ বিজিবি সদস্যসহ ১০ জন করোনায় আক্রান্ত
প্রকাশ : ০৭ জুলাই ২০২০, ২০:২৭
ঠাকুরগাঁওয়ে ৩ বিজিবি সদস্যসহ ১০ জন করোনায় আক্রান্ত
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ে দিন দিন বেড়েই চলেছে প্রাণসংহারি করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টার নমুনা রিপোর্টে ৩ বিজিবি সদস্য ও হাসপাতালের একজন নার্সসহ নতুন করে ১০ জন করোনায় সংক্রমিত হয়েছেন। এদের মধ্যে সদর উপজেলায় সংক্রমিত হয়েছেন নয় জন এবং পীরগঞ্জ উপজেলায় হয়েছেন একজন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৩৭ জনে। আক্রান্তদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ১৭০ জন এবং মৃত্যুবরণ করেছেন দুইজন।


ঠাকুরগাঁও সদর উপজেলায় নতুন করে করোনায় আক্রান্ত নয় জনের মধ্যে রয়েছেন তিনজন বিজিবি সদস্য ও একজন সদর হাসপাতালের ৫৬ বছর বয়সী নার্স। এছাড়াও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের চন্ডিপুরে আক্রান্ত হয়েছেন ২২ বছর বয়সী এক নারী, গড়েয়ার মিলনপুরে আক্রান্ত হয়েছেন ৩২ বছর বয়সী এক পুরুষ ও পৌরসভার মুসলিমনগরে আক্রান্ত হয়েছেন ১৮ বছর বয়সী একজন ছেলে ও ১২ বছর বয়সী এক মেয়ে এবং শহরের শাহপাড়ায় আক্রান্ত হয়েছেন ৪৮ বছর বয়সী এক পুরুষ।


এদিকে পীরগঞ্জের বাকুড়া নামক এলাকায় আক্রান্ত হয়েছেন ৪২ বছর বয়সী এক পুরুষ। মঙ্গলবার (৭ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।


তিনি জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় মঙ্গলবার নতুন ১০ জন (সদর উপজেলা নয় জন এবং পীরগঞ্জে একজন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ এ নিয়ে ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ২৩৭ জন, যাদের মধ্যে ১৭০ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন দুইজন।


এছাড়াও গত ২৪ ঘন্টায় সন্দেহভাজন ১৭ জনের নমুনা সংগ্রহ করে দিনাজপুর পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


বৈশ্বিক মহামারি করোনায় স্বাস্থ্যঝুঁকি এড়াতে তিনি ঠাকুরগাঁওবাসিকে সরকারি নির্দেশাবলীসহ ও স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।


বিবার্তা/বিধান/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com