শিরোনাম
বাংলাবান্ধায় পরকিয়ার জেরে বন্ধুর হাতে বন্ধু খুন
প্রকাশ : ০২ জুলাই ২০২০, ১৯:৪১
বাংলাবান্ধায় পরকিয়ার জেরে বন্ধুর হাতে বন্ধু খুন
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বন্ধুর স্ত্রীর সাথে অবৈধ সম্পর্ক দেখে ফেলায় বন্ধুর ছুরির আঘাতে জহুর আলী (৫৫) নামের এক পাথর শ্রমিক মৃত্যু হয়েছে।


বৃহস্পতিবার (০২ জুলাই) ভোরে উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের বাংলাবান্ধা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের এক বাড়িতে এই ঘটনাটি ঘটে।


নিহত জহুর আলী জেলার আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের মৃত দিদার আলীর পুত্র। তিনি বাংলাবান্ধায় স্ত্রীকে নিয়ে ভাড়া বাসা থেকে পাথর শ্রমিকের কাজ করতেন।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জহুর আলী ও ইদ্রিস আলী দূর সম্পর্কের বন্ধু। দুজনে বিয়াই সম্বোধন করতেন। এক সাথে পাথর শ্রমিক হয়ে কাজ করেন।


ইদ্রিসের বাড়ি জেলার বোদা উপজেলার সাতখামার এলাকায়। বুধবার জহুর আলী তার স্ত্রী (৪০) বন্ধু ইদ্রিসসহ (৫০) বাংলাবান্ধায় হকিকুল মাষ্টারের দেয়া ভাড়া বাড়িতে উঠে।


বৃহস্পতিবার ভোর ৪টায় তার বন্ধু ইদ্রীস আলীর স্ত্রীর সাথে পরকীয়ায় দৈহিক সম্পর্ক দেখে ফেলায় ভাড়াটিয়া বাড়িতে জহুর আলীকে গলা কেটে হত্যার চেষ্টা করে। এক পর্যায়ে জহুর আহত হয়ে চিৎকার করলে প্রতিবেশী লোকজন ছুটে এসে দেখেন তার কাটা গলা দিয়ে রক্ত ভেসে যাচ্ছে। এসময় ইদ্রিস আলীর ছুড়িকাঘাতের কথা জানান।


পরে স্থানীয়দের সহযোগীতায় দ্রুত ঘটনাস্থল হতে তাকে গুরুত আহত অবস্থায় ভোর ৫টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সে সময় আবাসিক মেডিকেল অফিসার হারুন অর রশিদ জহুর আলীর অবস্থার অবনতি দেখে জেলা আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করেন। পরে হাসপাতালে নেয়ার পথে রাস্তায় তিনি মারা যান।


পুলিশ খবর পেয়ে তাৎক্ষনিক পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ছুটে যায়। নিহতের প্রাথমিক সুরত হাল রিপোর্ট তৈরী করে লাশ ময়না তদন্তের জন্য জেলা আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।


এ ব্যাপারে মডেল থানার ওসি তদন্ত আবু সাঈদ ও বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত ই খুদা মিলন পরকিয়ার জেরে বন্ধুর ছুরির আঘাতে ওই পাথর শ্রমিকের নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনার পর থেকে বন্ধু ইদ্রিসসহ পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।


এদিকে অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায় জানান, বাংলাবান্ধা এলাকায় জহুর আলীর নামে এক ব্যক্তির গলায় ছুরি বসিয়ে তাকে খুন করা হয়েছে। এই ঘটনার বিষয়টি জানা মাত্রই আমাদের পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে।


ঘটনার সঙ্গে জড়িত সন্ধেহভাজনদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যহত রয়েছে। দ্রত সময়ের মধ্যে তাদের গ্রেফতার করে হত্যার রহস্য উৎঘাটন করা হবে। এ বিষয়ে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।


বিবার্তা/বিপ্লব/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com