শিরোনাম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান, পালিয়েছে প্রেমিক
প্রকাশ : ২৯ জুন ২০২০, ১৬:৪৯
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান, পালিয়েছে প্রেমিক
গৌরীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গৌরীপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৮ দিন যাবৎ খাদিজা খাতুন নামে এক প্রেমিকা অবস্থানে রয়েছেন। এদিকে প্রেমিকা বাড়ি থেকে পালিয়েছে।


প্রেমিকা খাদিজা খাতুন (২৪) ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার রামগোলপুর ইউনিয়নের গঙ্গাশ্রম গ্রামের পশ্চিম পাড়ার মৃত আব্দুল আলিমের মেয়ে। ওই গ্রামের মরহুম আঃ মুন্নাছের ছেলে আমিনুল ইসলাম মন্ডল। প্রেমিক মন্ডল বিবাহিত বলে জানা গেছে।


স্থানীয়রা জানান, বিয়ের দাবিতে ২১ জুন রাতে প্রেমিকা খাদিজা খাতুন তার প্রেমিক আমিনুল ইসলাম মন্ডলের বাড়িতে এসে অবস্থান নেন।


খাদিজা খাতুন জানিয়েছে, আমিরুল ইসলাম মন্ডলের সাথে ১২/১৩ বছর যাবত প্রেমের সর্ম্পক। সে ঢাকায় একটি গার্মেন্টেসে চাকরি করত। আর আমিনুল বাড়িতে মাছের চাষ করত। এর মাঝে হঠাৎ আমিরুল ইসলাম বিয়ে করে ফেলে। এরপর থেকে তার সাথে যোগাযোগ বন্ধ হয়ে যায়।


প্রথম স্ত্রীর কোন সন্তান না হওয়ার অযুহাতে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে আবার খাদিজার সাথে সর্ম্পক গড়ে তোলে দৈহিক মেলামেশা করে। গত ১৩ বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক চলে আসছে। বিয়ের প্রলোভনে তার অনেক ক্ষতিও করেছে আমিনুল ইসলাম মন্ডল। করোনার কারণে খাদিজা বাড়িতে অবস্থান করছে। কিছু দিন ধরে মন্ডল তার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। সম্প্রতি সে জানতে পারে মন্ডল তাকে বিয়ে করবে না। তাই বিয়ের দাবিতে সে মন্ডলের বাড়িতে এসেছে। যদি প্রেমিক আমিনুল বিয়ে না করে তাহলে সে আত্মহত্যা করবে। এখন মন্ডলের পরিবার ও গ্রামবাসিরা বিষয়টি শান্তিপূর্ন সমাধানের আশ্বাস দিয়েছে তাকে।


এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে এলাকাবাসী। মেয়েটি সেখানে এখনো অবস্থান করছে। স্থানীয় পর্যায়ে সালিশ বৈঠকে বিষয়টি নিষ্পত্তি বা সমাধানের চেষ্টা করছেন তারা।


এ দিকে আমিনুল ইসলাম মন্ডলের ভাই সাইফুল ইসলাম বলেন,পূর্ব শত্রুতার জেরে মোটা অংকের টাকা আদায়সহ আমাদের ক্ষতিগ্রস্থ করার জন্য গ্রামের সংঘবদ্ধ একটি চক্র খাদিজাকে রাতে আমাদের বাড়ীতে রেখে যায়।


বিবার্তা/হুমায়ুন/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com