শিরোনাম
সাতক্ষীরায় মেয়েকে বিষ খাইয়ে মায়ের আত্মহত্যা
প্রকাশ : ২২ জুন ২০২০, ২৩:০৯
সাতক্ষীরায় মেয়েকে বিষ খাইয়ে মায়ের আত্মহত্যা
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার তাজমিরা খাতুন নামের এক গৃহবধু তার সাত বছরের মেয়ে ফাতেমা খাতুনকে বিষ খাইয়ে নিজে আত্মহত্যা করেছে।


সোমবার (২২ জুন) দুপুরে সদর উপজেলার বৈকারী ইউনিয়নের ছয়ঘরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা গ্যাস ট্যাবলেট খেয়ে এ আত্মহত্যার পথ বেছে নিয়েছে।


বৈকারী ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান জানান, তাজমিরার স্বামী মনিরুল ইসলাম একজন মাটি কাটা শ্রমিক। সোমবার সকালে তিনি সীমান্তবর্তী দাতভাঙা বিলে মাটি কাটতে যান। সংসারে অভাবের কারণে দুপুরে তাজমিরার সঙ্গে তার শ্বাশুড়ি রিজিয়া খাতুনের বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া বাঁধে। এতে ক্ষুব্ধ হয়ে তাজমিরা দুপুরে তার দু’ই মেয়েকে নিয়ে পার্শ্ববর্তী আনছারুল মোল্লার বাগানে যেয়ে একসাথে গ্যাস ট্যাবলেট খায়।


এতে তাজমিরা (২৮) ও ফাতেমা (৭) গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাদেরকে স্থানীয় চিকিৎসকের কাছে চিকিৎসা দেওয়া হয়। এ সময় ফতেমা মারা যায় ও দু’ বছরের শিশু মেহেরিনা বিপদমুক্ত হলেও অবস্থার অবনতি হওয়ায় তাজমিরাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে আসার পথে শিকড়ি নামকস্থানে তাজমিরা মারা যায়।


সাতক্ষীরা সদর থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, পারিবারিক জের ধরে এ ঘটনা ঘটেছে। লাশের ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হচ্ছে। পুলিশ রিজিয়া খাতুনকে নজরদারিতে রেখেছে।


বিবার্তা/সেলিম/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com