শিরোনাম
মুন্সীগঞ্জে পিসিআর ল্যাব স্থাপনের দাবি আদায় না হলে কঠোর কর্মসূচী
প্রকাশ : ২২ জুন ২০২০, ১৬:৩৩
মুন্সীগঞ্জে পিসিআর ল্যাব স্থাপনের দাবি আদায় না হলে কঠোর কর্মসূচী
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুন্সীগঞ্জে করোনা শনাক্তকরণ পিসিআর ল্যাব স্থাপন ও করোনার সুচিকিৎসার দাবি আদায় না হলে কঠোর কর্মসূচীর ডাক দেয়া হবে বলে জানিয়েছে মুন্সীগঞ্জ নাগরিক সমন্বয় পরিষদ।


নাগরিক সমন্বয় পরিষদের দুই দিনের দাবি আদায়ের প্রতিকী কর্মসূচীর সমাপনি দিনে মুন্সীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে ঘন্টাব্যাপী অনশন পালন শেষে এই ঘোষনা দেয়া হয়।


সোমবার (২২ জুন) সকাল ১০ থেকে ১১ টা পর্যন্ত মুন্সীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে দুই দিনের কর্মসূচীর শেষ দিনে এই প্রতিকী অনশন পালন করা হয়। শহীদ মিনারে প্রতিকী কফিন সামনে রেখে এই অনশনে অংশ গ্রহন করে বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠন ও বিভিন্ন শ্রেণী পেশার শতশত মানুষ।


সমাপনী দিনের কর্মসূচীতে মুন্সীগঞ্জ নাগরিক সমন্বয় পরিষদের আহবায়ক এডভোকেট সুজন হায়দার জনির সভাপতিত্বে একাত্মতা ঘোষনা করে বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট নাসিমা আক্তার, বর্তমান সাধারণ সম্পাদক এডভোকেট শাহীন মোহাম্মদ আমানউল্লাহ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট গোলাম মাওলা তপন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সহ সভাপতি এডভোকেট এস, আর রহমান মিলন, মনিরুজ্জামান শরিফ, উদীচী মুন্সীগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক হামিদা খাতুন, নাট্যকার নির্দেশক শিশির রহমান, জাহাঙ্গীর আলম ঢালী, আনমনা প্রাংগনের সভাপতি সাংবাদিক মোজাম্মেল হোসেন সজল, ক্রীড়া সংগঠক আয়নাল হক স্বপন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ূন ফরিদ, বর্তমান সাধারণ সম্পাদক সাব্বির হোসাইন জাকির, মানিককপুর যুব সমাজের সভাপতি সোহেল রানা রানু,আয়োজক সংগঠনের সদস্য সচিব আবু সাত্তার মুন্সী ও সদস্য আহসান হাবিব চঞ্চল প্রমুখ।


প্রতিকী দুই দিনের কর্মসূচী থেকে অনতিবিলম্বে মুন্সীগঞ্জ জেলায় করোনা সনাক্তকরণ ল্যাব স্থাপনসহ করোনা সুচিকিৎসা নিশ্চিত করার দাবী জানানো হয়। এর আগে রবিবার সকালে একই দাবীতে ঘন্টাব্যাপী মানবপ্রাচীর কর্মসূচী পালন করা হয়।


বিবার্তা/তারিকুল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com