শিরোনাম
দিনাজপুরে বাস-ট্রাক ও কারের ত্রি-মুখি সংঘর্ষে নিহত ১
প্রকাশ : ২০ জুন ২০২০, ১৯:২০
দিনাজপুরে বাস-ট্রাক ও কারের ত্রি-মুখি সংঘর্ষে নিহত ১
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরে যাত্রীবাহী বাস, ট্রাক ও প্রাইভেট কারের ত্রি-মুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের নাম আব্দুস সালাম (৩০)। তিনি বাসের শ্রমিক। সদরের চেহেলগজী ইউনিয়নের উত্তর গোবিন্দপুর ডাংগাপাড়া গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে নিহত আব্দুস সালাম।


ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে দিনাজপুর-রংপুর মহাসড়কে সদর উপজেলার চেহেলগাজী ইউনিয়নের নশিপুর জামতলী মোড়ে নশিপুর স্কুল এন্ড কলেজের সামনে।


দিনাজপুর কোতোয়ালি থানার ওসি মো. মোজাফফর হোসেন জানান, শনিবার দুপুরে অনিন্দ্য পরিবহন (ঢাকা মেট্রো- ড-০৪-০৩৯৫) রংপুর যাচ্ছিলো। এ সময় বীরগঞ্জ থেকে ভুট্টা বোঝাই একটি ট্রাক (ঢাকা-ট-১৬-৭৭৬৭) দিনাজপুরের আসছিলো। ঘটনাস্থলে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় বাসের পিছন দিক থেকে আসা অপর একটি প্রাইভেট কার (ঢাকা-ক-১১-১৪৪৪) বাসটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে বাস-ট্রাক ও প্রাইভেটকার দুমড়ে মুচড়ে যায়।


খবর পেয়ে ফায়ার সার্ভিসের জওয়ানরা ঘটনাস্থলে গিয়ে বাস ও ট্রাকের ভিতর থেকে আটকে পড়াদের উদ্ধার করে। পরে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আব্দুস সালামকে মৃত বলে ঘোষণা করে।


গুরুতর আহত অপর তিন জনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।


এ ঘটনায় এক ঘন্টা বন্ধ ছিলো দিনাজপুর-রংপুর মহাসড়কে যানবাহন চলাচল। পরে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি স্বাভাবিক করে।


বিবার্তা/শাহী/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com