শিরোনাম
সাতক্ষীরায় ২ ব্যাংক কর্মকর্তা ও ২ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত
প্রকাশ : ১৯ জুন ২০২০, ১৬:২৯
সাতক্ষীরায় ২ ব্যাংক কর্মকর্তা ও ২ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরায় নতুন করে আরো দুই ব্যাংক কর্মকর্তা ও দুই পুলিশ সদস্য করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। খুলনা পিসিআর ল্যাব থেকে পাঠানো এক রিপোর্টে এ তথ্য জানানো হয়। সাতক্ষীরায় এই প্রথম কোনো পুলিশ সদস্য করোনা পজিটিভ শনাক্ত হলো|


করোনা আক্রান্ত ব্যাংক কর্মকর্তারা হলেন, কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া গ্রামের রুস্তম আলী সরদারের ছেলে ও ইসলামী ব্যাংক খুলনার দৌলতপুর শাখার প্রিন্সিপাল অফিসার আসাদুল ইসলাম (৪৫) এবং কালিগঞ্জ উপজেলার ফরিদপুর গ্রামের ইউছুফ আলী মোড়লের ছেলে ও ইসলামী ব্যাংক খুলনা জোনাল অফিসের প্রিন্সিপাল অফিসার শাহিন হোসেন (৩৫)। ইতিমধ্যে করোনা আক্রান্ত দুই ব্যক্তির বাড়িসহ তার আশপাশের কয়েকটি বাড়ি স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে লকডাউন করা হয়েছে। টানানো হয়েছে লাল পতাকা।


সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল পর্যন্ত এ জেলা থেকে মোট ১ হাজার ৪৯১ জনের নমুনা সংগ্রহ করে আইডিসিআর ও পিসআির ল্যাবে পাঠানো হয়। ইতিমধ্যে ১ হাজার ২৯ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌছেছে। এর মধ্যে ৮৭ জনের করোনা পজিটিভ ও বাকি সব রিপোর্ট নেগেটিভ এসেছে।


তবে নতুন করে দুই জন পুলিশ সদস্যের করোনা পজিটিভ শনাক্তের বিষয়টি সাতক্ষীরা জেলা পুলিশের অফিসিয়াল আইডির মাধ্যমে জানা গেলেও সিভিল সার্জন অফিস আরো পরে বিস্তারিত জানাতে পারবে বলে জানিয়েছেন ডা. জয়ন্ত সরকার।


বিবার্তা/সেলিম/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com