শিরোনাম
নাটোরে ডিবি পুলিশের পৃথক অভিযানে গাঁজাসহ গ্রেফতার ৪
প্রকাশ : ১৭ জুন ২০২০, ১১:৫৪
নাটোরে ডিবি পুলিশের পৃথক অভিযানে গাঁজাসহ গ্রেফতার ৪
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোর সদরে মাদক বিরোধী পৃথক দুটি অভিযানে ১ কেজি ২৫০ গ্রাম গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।


মঙ্গলবার (১৬ জুন) বিকেলে ও সন্ধ্যায় গোয়েন্দা পুলিশের ওসি আনারুল ইসলামের নেতৃত্বে নাটোর সদর উপজেলার বুড়ি বটতলা ও পশ্চিম হাগুরিয়া এলাকায় পর পর পৃথক দুটি অভিযান পরিচালনা করে তাদের আটক করে ডিবি পুলিশের চৌকস অভিযানিক দল।


জেলা গোয়েন্দা পুলিশের ওসি আনারুল ইসলাম জানায়, নাটোরের সুযোগ্য পুলিশ সুপার লিটন কুমার সাহা, পিপিএম (বার) স্যারের নির্দেশনায় নাটোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানিক দল মঙ্গলবার বিকাল পৌনে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় সদর উপজেলার বুড়ি বটতলা মোড় থেকে সুলতানপুর (মধ্যপাড়া) এলাকার মৃত হোসেন আলীর ছেলে ওহাব আলী (৩৫) কে ১(এক) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।


এর কিছুক্ষণ পর সন্ধ্যা সোয়া ৫টার দিকে দ্বিতীয় অভিযানে সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের পশ্চিম হাগুরিয়া এলাকায় আড়াইশ গ্রাম গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। এই অভিযানে গ্রেফতারকৃতরা হলো পশ্চিম হাগুরিয়ার মোজাম্মেল মোল্লার ছেলে হাফিজ মোল্লা(৩৯), দিঘাপতিয়া ফুলতলার মোহাম্মদ হারুনের ছেলে লিটন(২৮) এবং দিঘাপতিয়া কলেজপাড়ার ওয়াহেদ আলীর ছেলে রেজাউল করিম(২৬)।


ওসি ডিবি আনারুল ইসলাম আরো জানায়, গ্রেফতারকৃত চারজনের বিরুদ্ধে নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা দায়েরর পর সদর থানায় সোপর্দ করা হয়েছে।


বিবার্তা/সাকলাইন শুভ/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com