শিরোনাম
বাবা-মায়ের পাশেই চিরনিদ্রায় শায়িত কামরান
প্রকাশ : ১৫ জুন ২০২০, ১৭:০৬
বাবা-মায়ের পাশেই চিরনিদ্রায় শায়িত কামরান
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরানকে তার বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত করা হয়েছে।সোমবার (১৫ জুন) বেলা সোয়া ২টার দিকে নগরের মানিকপীর টিলা গোরস্তানে দ্বিতীয় জানাজার নামাজ শেষে তাকে সেখানে দাফন করা হয়।


এর আগে রবিবার (১৪ জুন) চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


আজ বেলা ১২টা ২৪ মিনিটে তার মরদেহ ছড়ারপারের বাসভবনে এসে পৌঁছে। ভোর থেকেই সেখানে নেতা-কর্মী ও স্থানীয় লোকজন বদরউদ্দিন আহমদ কামরানের মরদেহের অপেক্ষায় ছিলেন। কামরানকে বহনকারী লাশবাহী গাড়িটি তার বাসভবনে প্রবেশ করলে তখন কান্নায় ভেঙ্গে পড়েন উপস্থিত নেতাকর্মীরা।


বাদ জোহর ছড়ারপার জামে মসজিদে তার প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযায় ইমামতি করেন বদর উদ্দিন আহমদ কামরানের ভাইয়ের ছেলে ইমতিয়াজ আহমদ আবদাল। স্বাস্থ্যবিধি মেনে অল্প সংখ্যক লোক জানাজার নামাজে অংশগ্রহণ করেন। বদরউদ্দিন আহমদ কামরান এই মসজিদের মোতাওয়াল্লী ছিলেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com