শিরোনাম
দিনাজপুরে জমি নিয় সংঘর্ষে নিহত ১, আহত ৬
প্রকাশ : ১২ জুন ২০২০, ১৯:২২
দিনাজপুরে জমি নিয় সংঘর্ষে নিহত ১, আহত ৬
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের খানসামা উপজেলায় জমি নিয়ে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের ছেলে সহ আরো কমপক্ষে ছয়জন। নিহতের নাম সাবিয়ার রহমান (৬৫)। পুলিশ এ ঘটনায় অভিযুক্ত ফজলুর, তার ছেলে, মেয়েসহ পাঁচজনকে আটক করেছে।


শুক্রবার সকল সাড়ে ৯টায় খানসামা উপজেলার ৪নং খামারপাড়া ইউনিয়নের দুহমুদ নেউলা গ্রামে। নিহত সাবিয়ার ওই গ্রামের মৃত অসির উদ্দীনের ছেলে। এ ঘটনায় নিহতের ছেলে সাখওয়াত, ভাতিজা নাজমুল ও মোস্তাফিজ সহ উভয় পক্ষের কমপক্ষে ছয়জন আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় পাঁচ জনকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন খানসামা থানার ওসি শেখ কামাল হোসেন।


তিনি জানান, ঘটনায় অভিযুক্ত ফজলুর রহমান (৬০),তার স্ত্রী রাহেনা খাতুন(৫০), ছেলে আশরাফুল (২৫), মেয়ে ফাহিমা (২২) প্রতিবেশি আফজাল এবং তার স্ত্রী ফাতেমাকে আটক করা হয়েছে।


তিনি আরো জানান, চেহেলগাজী বাজার নামক এলাকায় ১০ শতাংশ জমি নিয়ে ওই একালার ফজলুর রহমান এবং সাবিয়ার রহমানের মধ্যে দীর্ঘ দিন ধরে বিবাদ চলছিলো। আজ সকালে উভয়ের মধ্যে বিবাদের সৃষ্টি হলে সংঘর্ষ বাধে। লাঠির আঘাতে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নেয়ার পর মৃত্যু হয় সাবিয়ারের।


আজ সকালে এ নিয়ে সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটেছে। আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল এবং স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে মামলা করেছে, নিহতের পরিবার। আটককৃতদের জেল-হাজতে পাঠানো হয়েছে।


বিবার্তা/শাহী/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com