শিরোনাম
সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু
প্রকাশ : ১২ জুন ২০২০, ০৮:৩১
সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মোটরসাইকেল ও ভ্যানগাড়ীর মুখোমুখি সংঘর্ষে আক্তার হোসেন (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।


বৃহস্পতিবার (১১ জুন) বিকাল ৪টায় উপজেলার মহাদান ইউনিয়নের সানাকৈর বাজারের পাশে সরিষাবাড়ী-দিগপাইত প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আক্তার হোসেন উপজেলার ভাটারা ইউনিয়নের ফুলদহ গ্রামের মুত জসিম উদ্দিন মন্ডলের ছেলে ও দৈনিক ইনকিলাব পত্রিকার সরিষাবাড়ী উপজেলার প্রতিনিধি সাংবাদিক আব্দুল মান্নানের চাচা।


প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্র জানায়, আক্তার হোসেন দুপুরে দেড়টার দিকে বাড়ী থেকে বের হয়ে স্থানীয় সানাকৈর বাজারে কেনাকাটা করতে যান। বাজার থেকে ভ্যানগাড়ী দিয়ে বাড়ী ফেরার পথে বাজারের পাশে আওয়াল চেয়ারম্যানের বাড়ীর কাছে রাস্তায় পৌঁছলে সামনে থেকে আসা মটরসাইকেল ও ভ্যানগাড়ী মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় আক্তার হোসেন গুরুতর আহত হন।


খবর পেয়ে সরিষাবাড়ী ফায়ার স্টেশনের উদ্ধারকর্মী দল তাকে উদ্ধার করে সরিষাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিসার জন্য তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নেয়া হলে বৃহস্পতিবার রাত সাড়ে সাতটার দিকে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।


এ ব্যাপারে নিহতের ভাতিজা সাংবাদিক আব্দুল মান্নান রাতে জানান, বাজার শেষে বাড়ী ফেরার পথে বেপরোয়া মটরসাইকেল চাচাকে বহন করা ভ্যানগাড়ীকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাঁকে মৃত ঘোষণা করেন। রাতেই লাশ গ্রামের বাড়ীতে নেয়া হবে। শুক্রবার সকালে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে তিনি জানান।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com