শিরোনাম
টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা নিহত
প্রকাশ : ০৭ জুন ২০২০, ১২:০০
টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা নিহত
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শরীফ (২৬) নামে এক রোহিঙ্গা নিহত হয়েছেন। পুলিশের দাবি, তার বিরুদ্ধে ডাকাতির অভিযোগ রয়েছে।


শনিবার (৬ জুন) দিনগত রাতে উপজেলার হ্নীলা শালবাগান রোহিঙ্গা শিবির সংলগ্ন পাহাড়ি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত রোহিঙ্গা ডাকাত শরীফ টেকনাফ শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের মো. সালামের ছেলে।


এ সময় ঘটনাস্থল থেকে দুইটি দেশীয় তৈরি বন্দুক, সাত রাউন্ড তাজা কার্তুজ ও ৮ রাউন্ড তাজা কার্তুজের খোসা উদ্ধার করা হয়েছে।


এদিকে পুলিশের দাবি এ ঘটনায় সদস্য এএসআই আজিজ ও আমির হোসেন নামে পুলিমের দুই সদস্য আহত হয়েছেন।


টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, শালবাগান রোহিঙ্গা শিবির সংলগ্ন পাহাড়ে একদল রোহিঙ্গা ডাকাত জড়ো হয়েছেন, এমন গোপন খবর পেয়ে টেকনাফ মডেল থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়।


এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রোহিঙ্গা ডাকাতেরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। একপর্যায়ে রোহিঙ্গা ডাকাতের পিছু হটে।


ওসি জানান, পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় শরীফ ডাকাতের মরদেহ, দু’টি দেশীয় তৈরি বন্দুক, সাত রাউন্ড তাজা কার্তুজ, ৮ রাউন্ড তাজা কার্তুজের খোসা উদ্ধার করা হয়। এ সময় পুলিশের দুই সদস্য এএসআই আজিজ ও আমির হোসেন আহত হন।


এ ঘটনায় টেকনাফ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


বিবার্তা/এসএ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com