শিরোনাম
নেত্রকোনায় একদিনে আরো ৩৮ জনের করোনা শনাক্ত
প্রকাশ : ০৬ জুন ২০২০, ০৯:০১
নেত্রকোনায় একদিনে আরো ৩৮ জনের করোনা শনাক্ত
নেত্রকোনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোনায় নতুন করে গত ২৪ ঘণ্টায় আরো ৩৮ জনের করোনা শনাক্ত হয়েছে।


নেত্রকোনা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২৯৩ জন। মোট ৪১২৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে ৩৬৮৭ জনের নমুনা পরীক্ষা করা হলে জেলায় ২৯৩ জনের শরীরে করোনা ধরা পড়ে। ৪৪১ জনের নমুনা পরীক্ষা এখনো বাকি রয়েছে। আক্রান্তদের মধ্যে ১০৩ জন সুস্থ হয়েছেন। করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন তিনজন। ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে পরীক্ষায় তাদের করোনা ধরা পড়ে।


নতুন আক্রান্তদের মধ্যে কেন্দুয়ায় ১৩, দুর্গাপুরে ৬, বারহাট্টায় ৪, নেত্রকোনা সদরে ৩, আটপাড়ায় ২ ও মোহনগঞ্জে একজন রয়েছেন।


সূত্র জানায়, জেলায় আক্রান্তের হার বৃদ্ধির পেছনে শহর থেকে গ্রামে আসা লোকজনের ভূমিকা বেশি। আক্রান্তদের তথ্য বিশ্লেষণ করে দেখা গেছে, আক্রান্তদের ৬০ ভাগই নারায়ণগঞ্জ, ঢাকাসহ বিভিন্ন জেলা থেকে ফেরা পোশাক শ্রমিক। বাকিরা তাদের সংস্পর্শে আসা ব্যক্তি।


জেলা সিভিল সার্জন মো. তাজুল ইসলাম বলেন, নেত্রকোনায় শুক্রবার(৫ জুন) ৩৮ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় এ পর্যন্ত ২৯৩ জন করোনা পজেটিভ।তাদের মধ্যে অবশ্য ১০৩ জন সুস্থ হয়েছেন। আর তিন জন মারা গেছেন। আর ল্যাবে ৪৪১টি নমুনা জমা আছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com