শিরোনাম
জয়পুরহাটে করোনা রোগীদের বাড়িতে এমপি দুদু, দিলেন খাবার ও টাকা
প্রকাশ : ০৫ জুন ২০২০, ২০:৪৮
জয়পুরহাটে করোনা রোগীদের বাড়িতে এমপি দুদু, দিলেন খাবার ও টাকা
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জয়পুরহাটের দরিদ্র করোনা রোগীদের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হলেন জয়পুরহাট-১ আসনের সদস্য সামছুল আলম দুদু। শুক্রবার (৫ জুন) সকালে জয়পুরহাট সদর উপজেলার দোগাছি, পালি, পাঁচবিবি উপজেলার আটাপাড়া, ধরঞ্জিতে করোনা আক্রান্ত এলাকায় গিয়ে তিনি নিজে বাড়ি বাড়ি গিয়ে করোনা রোগীর স্বজনদের হাতে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ পৌঁছে দেন।


জানা গেছে, করোনা আক্রান্ত সংখ্যা বেড়েই চলেছে এ জেলায় বর্তমানে ২০৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। তার মধ্যে ৮২ জনই জয়পুরহাট সদর ও পাচঁবিবি উপজেলার। এদের মধ্যে অধিকাংশই দরিদ্র। তাদের আইসোলেশনে নেয়ার পর থেকে পরিবারের লোকজনের দিন কাটে অতি কষ্টে। সেই বিষয়টি বিবেচনায় নিয়ে দরিদ্র পরিবারে খাদ্য সহযোগিতা ও নগদ অর্থ দেয়া শুরু করেন স্থানীয় সংসদ সদস্য সামছুল আলম দুদু।


তারই ধারাবাহিকতায় শুক্রবার সকালে জয়পুরহাট সদর ও পাঁচবিবি উপজেলার করোনায় আক্রান্ত এলাকাগুলোতে অসহায় মানুষগুলো হাতে তুলে দিচ্ছেন চাল, আলু, পেঁয়াজ, ডাল, লবণ, তেল, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ও নগদ দুই হাজার টাকা।


এ সময় ভাদসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার হোসেন স্বাধীন, আয়মা রসুলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদুল আলম বেনুসহ স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।


জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য সামছুল আলম দুদু বলেন, করোনা ভাইরাস আক্রান্তদের অবহেলার চোখে নয় তাদের সহমর্মিতার পরশ ও সার্বিক সহযোগিতা প্রয়োজন। আক্রান্ত পরিবারের আশপাশের পরিবারগুলোকে সচেতন করা হয়েছে। যেন তারা স্বাস্থ্যবিধি মানেন এবং আক্রান্ত ব্যক্তি ও তাদের পরিবারের প্রতি সংবেদনশীল থাকেন। পরিবারগুলোর একমাত্র উপার্জন ব্যক্তি ‘করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য আইসোলেশনে রয়েছেন। আক্রান্তদের পরিবারগুলো অনেক কষ্টে আছেন। তাদের কথা চিন্তা করে করোনায় আক্রান্ত দরিদ্র প্রতিটি পরিবারকে পর্যায়ক্রমে নানাভাবে সহযোগিতা দেয়া হচ্ছে।


তিনি আরো বলেন লাইনে দাঁড় করিয়ে নয়, নিজ বাড়ি বাড়ি গিয়ে এই করোনা আক্রান্ত পরিবারগুলোকে খাদ্যসামগ্রীসহ নগদ অর্থ দিয়ে আসছি গরিবদের কষ্ট কি আমি বুঝি। আমি নিজেকে কখনো এমপি ভাবি না, গরীব দুঃখী খেটে খাওয়া মানুষই আমার সব। করোনা ভাইরাস নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত এলাকার বিত্তবানরা এই মানুষগুলোর পাশে থাকলে একজন মানুষও না খেয়ে থাকবে না।


বিবার্তা/সোহেল/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com