মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশনে ৩ জনের মৃত্যু
প্রকাশ : ০৩ জুন ২০২০, ১৫:২৪
মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশনে ৩ জনের মৃত্যু
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুন্সিগঞ্জজেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩ রোগীর মৃত্যু হয়েছে। তারা সকলে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।


বুধবার (৩ জুন) ভোর রাত থেকে সকাল ১১ টার মধ্যে তাদের মৃত্যু হয়।


জহির (৪০) নামের একজন গত ২ তারিখে করোনার উপসর্গ নিয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি হন। ৩১ তারিখে সিরাজুল ইসলাম (৪৫) আরেক রোগী করোনার উপসর্গ নিয়ে এসে ভর্তি হন। ৩ দিন চিকিৎসার পর আজ সকালে সিরাজ এবং গতকাল রাতে ভর্তি হওয়া জহির আজ মারা যায়। এর আগে গতকাল রাতে তাদের অবস্থা খারাপ হলে তাদেরকে ঢাকায় নিয়ে যাওয়ার জন্য পরামর্শ দিলেও স্বজনরা সকালে নিবে বলে চিকিৎসকরা জানায়।


হাসপাতাল কর্তৃপক্ষ তাদের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরন করে কিন্তু এখনও রেজাল্ট আসেনি। মৃত জহির সদর উপজেলার মুক্তারপুর এলাকার রফিক ভুঁইয়ার পুত্র। তিনি একজন কসমেটিক দোকানি ছিলেন। মৃত সিরাজুল শহরের ইদ্রাকপুর এলাকার বাসিন্দা।


অপরদিকে টঙ্গিবাড়ী উপজেলার পাইকপাড়া গ্রাম থেকে করোনা পজেটিভ নিয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন মাসুদ (৫৫)। তিনিও আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন।


বিষয়টি নিশ্চিত করেছেন সিলিভ সার্জন ডা: আবুল কালাম আজাদ জানান, ৩ জন রোগী আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এদের মধ্যে ১ জন রোগী করোনা পজেটিভ নিয়ে ভর্তি হন এবং বাকী ২ জন করোনার উপসর্গ নিয়ে আইনেসালেশনে চিকিৎসাধীন ছিলেন। তাদের দুই জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। রেজাল্টা এখনও আসেনি। আজ তারা মারা গেছে। মৃতদের ডব্লিউএইচও’র নির্দেশনা অনুয়ায়ী দাফন করার পরামর্শ দেয়া হয়েছে।


বিবার্তা/তারিকুল/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com