বান্ধবীর সঙ্গে নদী ভ্রমণে বেরিয়ে লাশ হয়ে ফিরল স্কুলছাত্রী
প্রকাশ : ০১ জুন ২০২০, ১১:০২
বান্ধবীর সঙ্গে নদী ভ্রমণে বেরিয়ে লাশ হয়ে ফিরল স্কুলছাত্রী
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভেলায় চড়ে ভৈরব নদ ভ্রমণে বের হয়েছিল দুই বান্ধবী তাজনুর খাতুনকে (১৩) ও মাহফুজা খাতুন (১৩)। কিন্তু তাদের সেই নদ ভ্রমণ আনন্দের হয়নি। মুহূর্তেই তা বিষাদে রূপ নেয়। ডুবে যায় ভেলা। পরে তাজনুর খাতুনকে জীবিত উদ্ধার করা গেলেও নিখোঁজ ছিল তার বান্ধবী মাহফুজা খাতুন। রাতে মাহফুজার মরদেহ ভেসে উঠলে উদ্ধার করেন গ্রামবাসী।


রবিবার (৩১ মে) রাতে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কাশিপুর গ্রামে এ ঘটনা ঘটে।


স্থানীয় সূত্রে জানা যায়, জীবননগর উপজেলার কেডিকে ইউনিয়নের কাশিপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী মাসুম আলীর মেয়ে মাহফুজা ও ফার্ণিচার ব্যবসায়ী জসিম উদ্দিনের মেয়ে তাজনুর দুজনই কাশিপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী। তাদের বাড়ির পাশে দিয়ে ভৈরব নদ বয়ে গেছে। ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে প্রচুর বৃষ্টিপাত হওয়ায় ভৈরব নদে পানি বৃদ্ধি পেয়েছে। বিকেলে তারা নদের পাড়ে বেড়াতে গিয়ে দেখতে পায় একটি ভেলা কিনারে বাঁধা রয়েছে।


দুই বান্ধবী ভেলা নিয়ে নদ ভ্রমণে বেরিয়ে পড়ে। তারা ভেলা বাইতে-বাইতে কুলতলা দক্ষিণপাড়া জামে মসজিদের সন্নিকটে চলে যায়। সেখানে পানির স্রোত বেশি থাকায় তাদের ভেলাটি উল্টে যায়। এ সময় এলাকাবাসী তাজনুরকে জীবিত উদ্ধার করতে পারলেও নিখোঁজ হয় মাহফুজা।


খবর দেয়া হয় জীবননগর ফায়ার সার্ভিসে। কিন্তু এখানকার ফায়ার সার্ভিসে ডুবুরি দল না থাকায় উদ্ধার অভিযানের জন্য খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে তলব করা হয়। খুলনা থেকে ডুবুরি আসার পূর্বেই মাহফুজার মরদেহ নদের পানিতে ভেসে উঠলে এলাকাবাসী তার মরদেহ উদ্ধার করে।


কেডিকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুল বাসার শিপলু স্কুলছাত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com